15 best Android apps of 2019! (Updated August 2019) in bangla

0
17 / 100 SEO Score

এখানে মহিলা এবং ভদ্রলোক। ক্রিম দে লা ক্রিম। 15 best Android apps অ্যাপ্লিকেশনগুলি যা প্যানথিয়নের শীর্ষে একা দাঁড়িয়ে আছে। এই অ্যাপ্লিকেশনগুলি অ্যান্ড্রয়েডের সাথে সর্বব্যাপী হয়ে উঠেছে এবং আপনি যদি ভাল স্টাফ খুঁজছেন তবে ধারণা করা হবে আপনার কাছে ইতিমধ্যে এই কিছু জিনিস রয়েছে। সেখানে প্রচুর আশ্চর্যজনক অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে। তবে তাদের উপযোগিতা সাধারণত তাদের ব্যবহারের অভ্যাসের মধ্যে সীমাবদ্ধ থাকে। এই অ্যাপ্লিকেশনগুলিতে এই সমস্যাগুলি থাকা উচিত নয়। প্রত্যেকে এগুলি ব্যবহার করতে পারে। আরও দেরি না করে, এখানে বর্তমানে উপলব্ধ সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে! এটি কোনও হীরা-র-রুক্ষ ধরণের তালিকা নয়। এই সমস্তগুলির সাথে আপনার তুলনামূলকভাবে পরিচিত হওয়া উচিত।

  • 1Weather
  • ষণ্ড
  • গুগল ড্রাইভ
  • Waze এবং গুগল ম্যাপস
  • গুগল সহকারী
  • গুগল প্লে সঙ্গীত এবং ইউটিউব
  • লাস্টপাস পাসওয়ার্ড ম্যানেজার
  • নোভা লঞ্চার
  • পকেট কাস্টস
  • পালস এসএমএস বা অ্যান্ড্রয়েড বার্তাগুলি
  • সলিড এক্সপ্লোরার
  • SwiftKey
  • টাস্কার বা আইএফটিটিটি
  • TickTick
  • Zedge

1Weather

1 ওয়েদার তাত্ক্ষণিকভাবে সর্বোত্তম ওয়েদার অ্যাপ্লিকেশন। এটিতে একটি সাধারণ, পৃষ্ঠাযুক্ত নকশা রয়েছে যা আপনাকে বর্তমান আবহাওয়া, 12 সপ্তাহের পূর্বাভাস, একটি রাডার এবং অন্যান্য মজাদার পরিসংখ্যান দেখায় shows এর পাশাপাশি, আপনি হালকা স্বনির্ধারিত উইজেটগুলির একটি মোটামুটি শালীন সেট এবং মারাত্মক আবহাওয়ার বিজ্ঞপ্তি এবং একটি রাডার এর মতো স্ট্যান্ডার্ড স্টাফ পাবেন যাতে আপনি ঝড়কে আগমন করতে দেখেন। সম্ভবত এর সেরা বৈশিষ্ট্যটি হ’ল এটির সর্বনিম্ন নকশা যা কেবলমাত্র আবহাওয়া দেখায় (এবং মজাদার ঘটনা, যদি আপনি চান)। বিনামূল্যে সংস্করণে সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। 99 1.99 চার্জটি বিজ্ঞাপন সরিয়ে দেয়। অন্যথায় দুটি সংস্করণ একইভাবে কাজ করে। বেশিরভাগই সম্ভবত আবহাওয়ার মজাদার ঘটনাগুলির পরিসীমাও উপভোগ করবেন। অন্যান্য দুর্দান্ত আবহাওয়ার অ্যাপ্লিকেশনগুলির মধ্যে রয়েছে ডার্ক স্কাই, ওয়েদার আন্ডারগ্রাউন্ড এবং টুড ওয়েদার

Bouncer

2018 এর সেরা নতুন 15 best Android apps অ্যাপ্লিকেশনটির জন্য বাউন্সার আমাদের বাছাই ছিল It এটি একটি অনন্য বৈশিষ্ট্যযুক্ত সুরক্ষা অ্যাপ। অ্যাপ্লিকেশন আপনাকে অ্যাপ্লিকেশনগুলিতে অস্থায়ী অনুমতি দিতে দেয়। সুতরাং, উদাহরণস্বরূপ, আপনি কোনও স্থানে চেক করার জন্য ফেসবুককে আপনার অবস্থানটি দীর্ঘ সময় অ্যাক্সেস করতে দিতে পারেন এবং আপনি ফেসবুক ছাড়ার পরে বাউন্সার অনুমতিটি অক্ষম করে। সেই অনুমতিগুলি অক্ষম করার জন্য বা সেই তথ্যগুলিকে আপনার তথ্যে স্থায়ী অ্যাক্সেস না দিয়ে কোনও সামাজিক মিডিয়া অ্যাপের সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করার এক দুর্দান্ত উপায়। অ্যাপ্লিকেশনটি $ 0.99 এ চলে এবং বেশিরভাগ (সমস্ত না থাকলে) অ্যাপ্লিকেশনগুলিতে কাজ করা উচিত। গুজব রইল যে এটি অ্যান্ড্রয়েড কিউ বৈশিষ্ট্য হতে পারে। যদি এটি সত্য হয়, তবে গুগল এমনকি সত্যই এই অ্যাপ্লিকেশনটিকে পছন্দ করে।

Google Drive

গুগল ড্রাইভ একটি 15 best Android apps উপলব্ধ ক্লাউড স্টোরেজ সমাধান যেখানে সাইন আপ করার পরে সমস্ত নতুন ব্যবহারকারী স্থায়ীভাবে 15 জিবি পান। আপনি প্রয়োজনে অবশ্যই আরও কিনতে পারেন। গুগল ড্রাইভকে কী বিশেষ করে তোলে তা হ’ল এটির সাথে সংযুক্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির স্যুট। এর মধ্যে গুগল ডক্স, গুগল শিটস, গুগল স্লাইডস, গুগল ফটো, জিমেইল, গুগল ক্যালেন্ডার এবং গুগল ক্যাপ অন্তর্ভুক্ত রয়েছে। অফিস অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, ফটোগুলি অ্যাপ্লিকেশন (যা সীমাহীন ফটো এবং ভিডিও ব্যাকআপের অনুমতি দেয়) এবং নোট নেওয়ার জন্য নোটগুলি রাখুন, আপনার উত্পাদনশীলতার দিক থেকে কার্যত যা কিছু করা দরকার তার জন্য অ্যাপস রয়েছে। এই অ্যাপগুলির কয়েকটি বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে সরাসরি সহযোগিতা, গভীর অংশীদারি বৈশিষ্ট্য এবং মাইক্রোসফ্ট অফিসের নথিগুলির সাথে সামঞ্জস্য। ওয়ানড্রাইভ এবং অফিসের সাথে মাইক্রোসফ্ট অফিসের অনুরূপ সেটআপ রয়েছে।

Google Maps and Waze

গুগল ম্যাপস নেভিগেশন অ্যাপ্লিকেশন দৃশ্যের কার্যত মালিকানাধীন এবং এটি এখন পর্যন্ত সেরা 15 best Android apps অ্যাপ্লিকেশনগুলির মধ্যে থেকে যায়। এটি প্রায়শই প্রায় সাপ্তাহিক আপডেটগুলি উপস্থিত বিদ্যমান বৈশিষ্ট্যগুলির অবিশ্বাস্যভাবে উদার তালিকায় যুক্ত করে বলে মনে হয়। একেবারে বেসিকগুলি বাদ দিয়ে, গুগল ম্যাপস আপনাকে আগ্রহের জায়গাগুলি, ট্র্যাফিকের ডেটা, বিশ্রামের স্টপ বা গ্যাস স্টেশনগুলির মতো জিনিসগুলির দিকনির্দেশ এবং অ্যাক্সেস দেয় এমনকি আপনার এখন অফলাইন মানচিত্র (অস্থায়ীভাবে) পেতে দেয়। যদি আপনি সেই ওয়াজে অভিজ্ঞতা যুক্ত করেন, যার মধ্যে এটির নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে, এবং আপনার আর একটি নেভিগেশন অ্যাপের প্রয়োজন হবে না। কখনো। গুগল ওয়াজেওর মালিক এবং পরিচালনা করে। এটি গুগল ম্যাপে নয় এমনভাবে অনন্য এবং মজাদার এবং আমরা এটির উচ্চ প্রস্তাবও দিয়েছি।

Google Assistant / Google Feed / Google Search

এটি একটি গুরুতর শক্তিশালী অ্যাপ্লিকেশন। এটি বেশিরভাগ 15 best Android apps ডিভাইসেও কাজ করে। আপনি কেবল অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে সক্ষম করুন। সেখান থেকে, আপনি যা চান তা এটি জিজ্ঞাসা করতে পারেন। এটি বিভিন্ন কমান্ডকে সমর্থন করে। আপনি লাইট নিয়ন্ত্রণ করতে পারেন, জনসংখ্যা নিয়ন্ত্রণ সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন এবং এটি আপনার জন্য সহজ গণিত সমস্যাও করতে পারে। গুগল, বোস কিউসি II ব্লুটুথ হেডফোনগুলি, হোম এবং ক্রোমকাস্টের মতো বিভিন্ন ধরণের পণ্য রয়েছে যা কার্যকারিতা আরও বেশি করে দেয়। যারা হোম স্ক্রিনে দ্রুত প্রবর্তন আইকন চান তাদের জন্য একটি দ্বিতীয় গুগল সহকারী অ্যাপও রয়েছে is হার্ডওয়্যার স্টাফের জন্য অর্থ ব্যয় হয় তবে গুগল সহকারী বিনামূল্যে। অ্যামাজন অ্যালেক্সা এই জায়গার আর একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন, তবে এটি গুগল অ্যান্ড্রয়েডকে আমাদের পছন্দমতো ততটা সমর্থন করে না।

Google Play Music and YouTube

আমরা সাধারণত লোকদের স্ট্রিমিং পরিষেবাদির প্রস্তাব দিই না। প্রত্যেকেরই তাদের পছন্দ রয়েছে এবং বলা যে একজনের চেয়ে একজনের চেয়ে ভাল এটি এই মুহুর্তে মতামতের বিষয়। 15 best Android apps অ্যাপ্লিকেশনগুলির এই সংগ্রহ ব্যতীত। একটি মানব ব্যক্তি বিভিন্ন জীবনকালে দেখতে বা শুনতে পারে তার চেয়ে বেশি সামগ্রী রয়েছে। এর মধ্যে রয়েছে মিউজিক ভিডিও, শিক্ষামূলক ভিডিও, নিউজ ভিডিও, পর্যালোচনা, ভিডিও গেমের নাটক, সঙ্গীত (অবশ্যই) এবং আরও অনেক কিছু। ইউটিউব সঙ্গীত শেষ পর্যন্ত গুগল প্লে সঙ্গীত প্রতিস্থাপন করা উচিত। যতক্ষণ না তারা একত্রে আবদ্ধ থাকে ততক্ষণ এই সংগ্রহটি মোবাইলে সেরা সংগীত এবং ভিডিও স্ট্রিমিং প্যাকেজ। স্পোটাইফাই, অ্যাপল সংগীত এবং জোয়ারও দুর্দান্ত সঙ্গীত স্ট্রিমিং পরিষেবা, বিশেষত যদি আপনি আরও ভাল সাউন্ডিং সঙ্গীত চান

LastPass Password Manager

লাস্টপাস হ’ল তাদের অবশ্যই থাকা 15 best Android apps অ্যাপগুলির মধ্যে একটি। এটি এমন একটি পাসওয়ার্ড পরিচালক যা আপনাকে আপনার লগইন শংসাপত্রগুলি নিরাপদ, সুরক্ষিত উপায়ে সংরক্ষণ করতে দেয়। তার উপরে, এটি আপনার অ্যাকাউন্টগুলিতে ব্যবহার করার জন্য প্রায় অসম্ভব পাসওয়ার্ড তৈরি করতে সহায়তা করতে পারে। এটি সমস্ত মাস্টার পাসওয়ার্ড দ্বারা নিয়ন্ত্রিত। এতে ক্রস প্ল্যাটফর্ম সমর্থন রয়েছে যাতে আপনি এটি কম্পিউটার, মোবাইল ডিভাইস, ট্যাবলেট বা যে কোনও কিছুতে ব্যবহার করতে পারেন। অন্যরা আছেন, তবে লাস্টপাস সবসময় মনে হয় এটি এক ধাপ এগিয়ে। অতিরিক্ত হিসাবে, প্রিমিয়াম সংস্করণ সস্তা। অতিরিক্ত সুরক্ষার জন্য আপনি এর সাথে যেতে লাস্টপাস প্রমাণীকরণকারীকেও দখল করতে পারেন। 1 পাসওয়ার্ড, ড্যাশলেন, বিট ওয়ার্ডেন, কিপাসড্রয়েড এবং অন্যান্য হিসাবে দুর্দান্ত বিকল্পগুলি রয়েছে যা প্রায় ভাল। তবে লাস্টপাসটি আরও কিছুটা বন্ধুত্বপূর্ণ এবং সুরক্ষিত (সাধারণত) বোধ করে, বিশেষত এর অতিরিক্ত প্রমাণীকরণকারী অ্যাপ্লিকেশনটির সাথে।

Nova Launcher

প্রাথমিকভাবে, আমরা এই তালিকায় কোনও প্রবর্তক রাখব না। নোভা লঞ্চারটি সাধারণ লঞ্চারগুলির চেয়ে বেশি প্রসারিত বলে মনে হচ্ছে। এটি প্রায় বছরের পর বছর ধরে চলেছে, এটি ধারাবাহিকভাবে আপডেট করা হয়েছে এবং এভাবে কোনও প্রবর্তক প্রতিস্থাপনের জন্য এটি কখনও দুর্দান্ত বিকল্প ছিল না। এটি আপনার হোম স্ক্রীন সেট আপগুলি ব্যাকআপ ও পুনরুদ্ধার করার ক্ষমতা, আপনার সমস্ত অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির জন্য আইকন থেরিং, হোম স্ক্রিন এবং অ্যাপ্লিকেশন ড্রয়ারের জন্য অনেকগুলি স্বনির্বাচিত উপাদান এবং আরও অনেক কিছু সহ ফিচারগুলির একটি হোস্ট সহ আসে। আপনি চাইলে এটি পিক্সেল লঞ্চারের মতো দেখতেও তৈরি করতে পারেন। আপনি যদি প্রিমিয়াম যান তবে আপনি অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ, অ্যাপ্লিকেশনগুলির জন্য অপঠিত গণনা ব্যাজ এবং আইকন সোয়াইপ ক্রিয়াগুলি সন্ধান করতে পারেন। যারা সহজ কিছু খুঁজছেন তারা লনচায়ার লঞ্চার, হাইপারিয়ন লঞ্চার এবং রুটলেস লঞ্চারও চেষ্টা করতে পারেন may

Pocket Casts

যারা পডকাস্ট উপভোগ করেন তাদের কাছে সম্ভবত কোন পডকাস্ট অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা উচিত সে সম্পর্কে সহজতম সিদ্ধান্ত নিয়েছেন। এই প্রশ্নের উত্তর হ’ল পকেট কাস্টস। এই অত্যন্ত স্থিতিশীল এবং সুদর্শন অ্যাপ্লিকেশন আপনাকে আপনার উপভোগের জন্য বিভিন্ন পডকাস্ট ডাউনলোড বা স্ট্রিম করতে দেয়। এতে কেবলমাত্র অডিও-ও ভিডিও পডকাস্ট সমর্থন উভয়ই রয়েছে যাতে আপনি প্রায় যেকোনো কিছু পেতে পারেন। একটি হালকা এবং গা dark় থিমও রয়েছে, একটি সাইন ইন বৈশিষ্ট্য যাতে আপনি আপনার পডকাস্টগুলি ডিভাইসগুলিতে সিঙ্ক করতে পারেন, এবং একটি সুন্দর শালীন সুপারিশ ফাংশন। এটি ২০১২ সালে একটি পুনরায় ডিজাইন করেছিল যা কিছুটা মেরুকরণ, তবে এটি এখনও একটি দুর্দান্ত পডকাস্ট অ্যাপ।

Pulse SMS or Android Messages

দুর্দান্ত এক এসএমএস অ্যাপ্লিকেশন রয়েছে। তবে বাকী দু’জনের উপরে দু’জন দাঁড়িয়ে আছেন। এগুলি হ’ল পালস এসএমএস এবং অ্যান্ড্রয়েড বার্তা। পালস এসএমএসে থেরিং, জিআইএফ সমর্থন, পাসওয়ার্ড সুরক্ষিত কথোপকথন, স্প্যামারদের জন্য একটি কালো তালিকা, ডুয়াল-সিম সমর্থন এবং আরও অনেক কিছু রয়েছে। অ্যান্ড্রয়েড বার্তাগুলি কিছুটা বেশি বেসিক তবে এটি সহজ এবং এটি কাজটি সম্পন্ন করে। এই দুটি অ্যাপ্লিকেশনই আপনার ডেস্কটপ থেকে এসএমএস বার্তা সরবরাহ করে। অ্যান্ড্রয়েড বার্তাগুলি নিখরচায় নাড়ি হয় একটি মাসিক সাবস্ক্রিপশন বা একক $ 10.99 চার্জ দেয়। অ্যান্ড্রয়েড বার্তাগুলি সরাসরি আপনার বার্তাগুলি প্রবাহিত করে নাড়ি এসএমএস একটি সার্ভার কাঠামো ব্যবহার করে। উভয় পদ্ধতির তাদের পক্ষে মতামত রয়েছে তবে তারা উভয়ই এখনও দুর্দান্ত বিকল্প। এগুলি হ’ল এসএমএস অ্যাপস যা আমরা প্রত্যেককে সুপারিশ করব। যাঁরা কম্পিউটার থেকে পাঠ্যদানের বিষয়ে চিন্তা করেন না তারা এখনও এগুলি ব্যবহার করতে পারেন এবং লোকেরা টেক্সট্রাটিকেও অনেক পছন্দ করতে পারে বলে মনে হয়।

Solid Explorer

ফাইল ব্রাউজিং হ’ল এমন কিছু যা অনিবার্যভাবে করা (বা চায়) করতে পারে, তাই আপনি এটি সক্ষম, চমত্কার ফাইল ব্রাউজারের সাহায্যেও করতে পারেন। সলিড এক্সপ্লোরার ফাইল এক্সপ্লোরার অ্যাপ্লিকেশনগুলির রাজ্যে যেমন পাওয়া যায় ততই দুর্দান্ত। এটিতে মেটেরিয়াল ডিজাইন, আর্কাইভ সমর্থন, সর্বাধিক জনপ্রিয় ক্লাউড পরিষেবাদির সমর্থন এবং আরও কিছু পাওয়ার ইউজার স্টাফ যেমন এফটিপি, এসএফপিটি, ওয়েবডাভ এবং এসএমবি / সিআইএফএস সমর্থন রয়েছে। এটি দুর্দান্ত দেখায়, এটি অবিশ্বাস্যরূপে স্থিতিশীল এবং এটি ঠিকভাবে কাজ করে। এটির শেষে একটি-2.99 মূল্য ট্যাগ সহ একটি 14 দিনের ফ্রি ট্রায়াল রয়েছে। এটি এখন পর্যন্ত বেশিরভাগ মানুষের জন্য অ্যান্ড্রয়েডের সেরা ফাইল পরিচালক।

SwiftKey

সুইফটকি কীবোর্ড একটি অন্যতম শক্তিশালী এবং কাস্টমাইজযোগ্য তৃতীয় পক্ষের কীবোর্ড। এটি বেশ কয়েক বছর আগে একটি ভবিষ্যদ্বাণীপূর্ণ ইঞ্জিন সহ বাজারে এসেছিল যা অন্য কোনও কীবোর্ডের মতো নয় এবং অ্যাপ্লিকেশনটি বছরের পর বছর ধরে অনেক বেড়েছে। এটি একটি নিখরচায় ডাউনলোড এবং আপনি চাইলে এটির জন্য থিম ক্রয় করতে পারেন। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি নিবেদিত নম্বর সারি, সুইফটকি ফ্লো অন্তর্ভুক্ত যা অঙ্গভঙ্গি টাইপিং, একাধিক ভাষা সমর্থন, আপনার লাইব্রেরির ক্রস-ডিভাইস সিঙ্কিং এবং আরও অনেক কিছুর অনুমতি দেয়। এটি কীবোর্ডের স্পেসে পাওয়ার মতোই দুর্দান্ত। এটা সত্য যে মাইক্রোসফ্ট এখন সুইফটকি এর মালিক, কিন্তু এখনও অবধি তারা এটিকে গোলমাল করতে পারেনি। গুগলের কীবোর্ড অ্যাপ্লিকেশন জিবোর্ডটিও ব্যতিক্রমীভাবে খুব ভাল এবং এটি এখানে খুব কাছাকাছিভাবে দ্বিতীয় অবস্থানে রয়েছে।

Tasker and IFTTT

কীভাবে অ্যাপটি ব্যবহার করতে হবে তা শিখার জন্য আপনার যদি ধৈর্য থাকে তবে টাস্কার একটি গৌরবময় অ্যাপ্লিকেশন। এটি যা করে তা হ’ল ব্যবহারকারীরা কাস্টম তৈরি কমান্ড তৈরি করতে এবং তারপরে বিভিন্ন স্থানে সেগুলি ব্যবহার করতে দেয়। এখানে অনেকগুলি অ্যাপ রয়েছে যাতে টাসকার সমর্থন রয়েছে এবং আপনি এনএফসি ট্যাগগুলির জন্য খুব জটিল কমান্ড তৈরি করতে এমনকি টাস্কার ব্যবহার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি কী করতে পারে তা সত্যই ব্যাখ্যা করা কঠিন কারণ এটি অনেক কিছু করতে পারে। সমর্থিত অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, আপনাকে একটি অ্যাড প্লাগইন করা হয় এবং আপনি যে স্টাফের নিখুঁত ভলিউম করতে পারেন সেগুলিতে এতগুলি অ্যাপ্লিকেশন নেই useful আইএফটিটিটি হ’ল আরেকটি দুর্দান্ত অটোমেশন অ্যাপ। কিছু ক্ষেত্রে এটি ব্যবহারকারীর সরলতা এবং বিস্তৃত প্রশংসা করার জন্য টাস্কারের চেয়ে আরও ভাল হতে পারে।

TickTick

টিকটিক অন্যান্য করণীয় তালিকার অ্যাপ্লিকেশনগুলির মতো জনপ্রিয় নয়। তবে এটি সেরা হতে পারে। এটি পুনরাবৃত্ত কাজগুলি, অনুস্মারকগুলি, পুশ বিজ্ঞপ্তিগুলি, বিভিন্ন সাংগঠনিক বৈশিষ্ট্যগুলি এবং বিভাগগুলির মতো বুনিয়াদিগুলি কভার করে। অ্যাপ্লিকেশনটি আপনাকে অন্য ব্যক্তির সাথে কার্য এবং সম্পূর্ণ বিভাগগুলি ভাগ করতে দেয়। এটি পারিবারিক ব্যবহার, কর্মক্ষেত্রে ছোট ছোট দল বা এই জাতীয় গ্রুপগুলির জন্য দুর্দান্ত করে তোলে। মুদি তালিকার মতো স্টাফের জন্য এটি দুর্দান্ত। করণীয় তালিকার অ্যাপটি টডোইস্ট বা আসান বা ট্রেলো এর মতো আরও পেশাদার বিকল্পগুলির মতো দুর্দান্ত পছন্দগুলি পূর্ণ। যাইহোক, টিকটিকটি এখনও ব্যবহার করা সহজ হওয়া সত্ত্বেও কার্যক্ষমতার সেই নিখুঁত ভারসাম্যকে আঘাত করে বলে মনে হচ্ছে। টোডোইস্ট সম্ভবত সবচেয়ে ফ্যাশনেবল বিকল্প কারণ এটি অনেক বেশি ফ্লাশযুক্ত। তবে এটি পে-ওলের পিছনে সমস্ত অনুস্মারক লুকিয়ে রাখে এবং টিকটিক না দেয় n দুঃখিত, টডোইস্ট!

Zedge

শেষ, তবে অবশ্যই আমাদের তালিকায় জেজ নেই। এটি একটি ওয়ালপেপার, রিংটোন, বিজ্ঞপ্তি টোন এবং অ্যালার্ম টোন অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার ডিভাইসের সর্বাধিক প্রাথমিক অংশগুলি কাস্টমাইজ করার জন্য অবিশ্বাস্য সংখ্যক বিকল্প দেয় options জিনিসের বিস্তৃত সংগ্রহের শীর্ষে, জেডেজ ছুটির মরসুমে বিভিন্ন আইটেমকে উত্সাহ দেয় যা ক্রিসমাস, হ্যালোইন এবং অন্যান্য ছুটির দিনে আপনার ফোনকে থিম আপ করা সহজ করে তোলে। এটি 100% নিখুঁত নয়। এটি মাঝে মাঝে বাগ এবং কিছু বিরক্তিকর বিজ্ঞাপন দেয়। জেজ প্রিমিয়াম যুক্তিসঙ্গত মূল্যে প্রিমিয়াম সামগ্রী সরবরাহের জন্য একটি নতুন উদ্যোগ। আপনি জেজ ক্রেডিট অর্জনের জন্য বিজ্ঞাপনগুলি দেখেন বা জরিপগুলি পূরণ করেন। অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে আপনি সেগুলি কিনতেও পারেন। এটি বিকাশকারী এবং শিল্পীদের সমর্থন করার একটি ভাল উপায়। ওয়ালপেপারগুলির জন্য আমরা ওয়ালিকে (একটি আই সহ) সুপারিশ করি।

ExpressVPN (Sponsored)

এক্সপ্রেসভিপিএন হ’ল ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক শিল্পের অন্যতম নির্ভরযোগ্য, সুরক্ষিত ব্র্যান্ড এবং এটি সঙ্গত কারণেই। এটি অত্যন্ত দ্রুত এবং অত্যন্ত সুরক্ষিত, 256-বিট এনক্রিপশন সহ একটি এসএসএল-সুরক্ষিত নেটওয়ার্কের গর্বিত এবং এটি সীমাহীন ব্যান্ডউইথ এবং গতি পান। এক্সপ্রেসভিপিএন এর সারা বিশ্বে ১৪৫ টিরও বেশি দেশে (হংকং, তাইওয়ান, জাপান এবং অন্যান্যগুলি সহ) ৯৪ টি দেশে সার্ভার রয়েছে, তাই আপনাকে সর্বোত্তম অভিজ্ঞতা দেওয়ার জন্য সর্বদা আপনার কাছাকাছি একটি লোক্যাটাইন থাকবে। আরও কি, হংকংয়ে সেবার স্টিলথ সার্ভার রয়েছে। তারা বিশেষত জিএফডাব্লু এড়িয়ে চলবে। এমনকি আপনি ভিপিএন ব্যবহার করছেন বলে মনে হচ্ছে না!

আমরা যদি কোনও সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন মিস করি তবে নীচের মন্তব্যে সেগুলি সম্পর্কে আমাদের বলুন! আমাদের সর্বশেষতম অ্যান্ড্রয়েড অ্যাপ এবং গেম তালিকাগুলি পরীক্ষা করতে আপনি এখানে ক্লিক করতে পারেন!