Asus sold so many ROG Phone 2s so fast it had to apologize in bangla

0
76 / 100 SEO Score

Asus  আরওজি ফোন 2 এর সাথে হাতছাড়া করার পরে, আমরা জানতাম যে এটি বিশেষ কিছু। তবুও আমরা জানতাম না যে ভোক্তারা কীভাবে এটির প্রতিক্রিয়া জানাবে। মনে হচ্ছে কমপক্ষে যতদূর চীনা ভক্তরা উদ্বিগ্ন, আমাদের কাছে এখনই উত্তর রয়েছে।

অফিসিয়াল Asus  আরওজি ওয়েইবো পৃষ্ঠায় (গিজচিনার মাধ্যমে) একটি পোস্ট অনুসারে, সংস্থাটি গতকাল প্রথম বিক্রয়কালে মাত্র seconds৩ সেকেন্ডে ১০,০০০ এর বেশি আরওজি ফোন ২ ইউনিট বিক্রি করেছে। চীনে আরওজি ফোন 2 এর প্রাথমিক প্রবর্তনের সময় বেশ কয়েকটি ফ্ল্যাশ বিক্রয় হবে will

আরও পড়ুন: আসুস একটি নিন্টেন্ডো স্যুইচ করেছেন এবং আমি পাগলও নই

Asus  বিক্রয়টি ডিভাইসের জন্য সংস্থার সম্পূর্ণ স্টককে হ্রাস করে এবং আসুস যেমন বলেছিল যে এটি আরওজি ফোন 2 এর জন্য 2.5 মিলিয়ন রিজার্ভেশন নিয়েছে, কিছু অনুরাগী সময়কালে ডিভাইসটি তুলতে সক্ষম হয় নি।

একটি বিবৃতিতে, আসুস সেই সমস্ত গ্রাহকদের কাছে ক্ষমা চেয়েছিলেন যারা প্রথমবার ফোনটি পেতে পারেননি তবে বলেছিলেন যে এটি ভবিষ্যতের বিক্রয়ের জন্য “উত্পাদন ক্ষমতা বাড়ানোর” পক্ষে সেরা চেষ্টা করবে। এগুলি 4 আগস্ট, 7 আগস্ট এবং 12 আগস্টের জন্য নির্ধারিত হয়।

Asus  Why is the ROG Phone 2 so popular?

শাওমির মতো স্মার্টফোন প্রস্তুতকারকরা প্রায়শই কয়েক মিনিট বা কয়েক হাজার ফোন বিক্রি করার বিষয়ে গর্ব করেছিলেন – 73 সেকেন্ডে 10,000 ইউনিট বিক্রি করা শোনা যায় না। যা বলেছিল, Asus  প্রশ্নযুক্ত ফোনটি বিবেচনা করার সময় এই নম্বরগুলি চিত্তাকর্ষক।

আরওজি ফোন 2 মূলত 120 গিগাহার্টজ ডিসপ্লে এবং optionচ্ছিক ক্লিপ অন গেমপ্যাডের মতো বৈশিষ্ট্যযুক্ত একটি কঠিন গেমিং ভিড়কে লক্ষ্য করে। এটি সাধারণ ফ্ল্যাগশিপ ফোনের তুলনায়ও অদ্ভুত লাগে এবং এটি বেশিরভাগ ফোনের চেয়ে বড় (.6..6 ইঞ্চি ডিসপ্লে প্লাস বেজেল সহ)।

এটিতে চীনে 5,999 ইউয়ান (73 873) মূল্য ট্যাগ যুক্ত করুন এবং আপনি এমন একটি ফোন পেয়েছেন যা আপনি আশা করেন কেবল একটি কুলুঙ্গি বাজারে আবেদন করবে এবং তুলনামূলকভাবে দুর্বল বিক্রয় দেখতে পাবে। তবুও আরওজি ফোন 2 শক্ত গেট থেকে বেরিয়ে এসেছে।

আসুস তার সর্বশেষ গেমিং ফোনের জন্য গতি বজায় রাখতে পারে এবং আপনি আমাদের আরওজি ফোনটি লিঙ্কটিতে 2 টি পড়তে পারেন তা দেখার জন্য আমরা দ্বিতীয় বিক্রয়টিতে নজর রাখব।

Asus  আরওজি ফোন 2 দ্রুত বিক্রি হচ্ছে শুনে আপনি কি অবাক? নাকি ফোনের সম্ভাবনা দেখে আপনি কি এটি আশা করেছিলেন? আমাকে জানতে দিন এই কমেন্টে.