Home Tips And Tricks The best Netflix originals you can watch right now in bangla

The best Netflix originals you can watch right now in bangla

0

best Netflix ২০১২ সালে, লিলিহ্যামার স্ট্রিমিং পরিষেবাটিতে প্রথম নেটফ্লিক্স মূল সিরিজ হিসাবে আত্মপ্রকাশ করেছিল। এটি খুব একটা প্রভাব ফেলেনি, তবে শোটি শুরু হয়েছিল। তার পর থেকে, এক টন মূল নেটফ্লিক্স সিরিজটি এই পরিষেবাটির প্রিমিয়ার করেছে এবং তারা কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে 58 মিলিয়ন ব্যবহারকারী দ্বারা এর গ্রাহক সংখ্যা বৃদ্ধি করতে সহায়তা করেছে নেটফ্লিক্স কেবলমাত্র 2019 এর জন্য নতুন সিরিজ বিকাশে কয়েক বিলিয়ন ডলার ব্যয় করছে।

আপনি যদি নতুন best Netflix  গ্রাহক হন বা আপনি কেবল বিজেজে নতুন কিছু চান, আমরা পরিষেবার সাথে একচেটিয়া সেরা বর্তমান নেটফ্লিক্স সিরিজটি বেছে নিয়েছি। আপনি দেখতে পাচ্ছেন, এই তালিকাটি অত্যন্ত বৈচিত্র্যময় এবং কিশোর-কিশোরীদের জন্য করা শো থেকে শুরু করে সর্বাধিক প্রাপ্তবয়স্ক কৌতুক ও নাটক পর্যন্ত সমস্ত কিছু জুড়ে।

এই তালিকায় কয়েকটি স্পষ্টকরণ নোট। এতে কেবল এমন শোগুলি অন্তর্ভুক্ত রয়েছে যা নিশ্চিত হয়েছে, বা কমপক্ষে বর্তমানে বিশ্বাস করা হয়েছে, কাজগুলিতে নতুন মৌসুম থাকার জন্য; মূল নেটফ্লিক্স শোগুলি এখনও পরিষেবাতে রয়েছে তবে বাতিল করা হয়েছে, এই তালিকায় নেই।

Best Netflix originals:

  • অচেনা জিনিস
  • বোজ্যাক হর্সম্যান
  • বড় মুখ
  • আমার মনে হয় আপনার চলে যাওয়া উচিত
  • চিলিং অ্যাডভেঞ্চারস সাব্রিনার
  • ভাস
  • পরিবর্তিত কার্বন
  • Castlevania
  • এটা পেরেক
  • রহস্য বিজ্ঞান থিয়েটার 3000
  • ব্ল্যাক মিরর

1. Stranger Things

ইতিমধ্যে বলা হয়নি এমন best Netflix  আসল শো সম্পর্কে আর কী বলা যায়? অজানা বিষয়গুলি বর্তমান টিভি নাটকগুলি, সময়ের সম্পর্কে সর্বাধিক জনপ্রিয় এবং বুজ হয়েছে। ভাই ম্যাট এবং রস ডাফার দ্বারা নির্মিত, শোটি 1980 এর দশকের মাঝামাঝি থেকে বড় হয়ে E.T., Poltergeist এবং অন্যদের মতো সিনেমা দেখেছিল এমন লোকদের জন্য দুর্দান্ত নস্টালজিক বিনোদন সরবরাহ করে। একই সময়ে, সম্পর্ক এবং চরিত্রগুলির প্রতি আধুনিক সংবেদনশীলতা নিয়ে শোটি তৈরি করা হয়েছে।

ইন্ডিয়ানার কল্পিত হকিন্সে বাচ্চাদের এবং প্রাপ্তবয়স্কদের যারা শো এবং তার প্রথম তিনটি মরসুমে অতিপ্রাকৃত হুমকির সাথে মোকাবিলা করতে হয় তবে কিশোর রোম্যান্স এবং আরও অনেক কিছুর জন্য এখানে রয়েছে আরও প্রচুর জায়গা। চতুর্থ মরসুমটি নিশ্চিত হয়ে গেছে, তবে এটির মুক্তির তারিখটিতে এখনও কোনও শব্দ নেই।

2. Bojack Horseman

আপনি যদি ভাবেন যে কোনও কথা বলার ঘোড়া সম্পর্কে অ্যানিমেটেড শো মজার হবে, তবে বোজ্যাক হর্সম্যানের কথাটি আসলে আপনি সঠিক হবেন। তবে, এই প্রাপ্তবয়স্ক best Netflix সিরিজটি সম্পর্কে আসলেই অবাক হওয়ার কিছু নেই (না, এটি বাচ্চাদের পক্ষে নয়), এটি আপনাকে কীভাবে হাসতে হাসতে কিছু গুরুতর সমস্যা মোকাবেলা করতে পারে তা।

বোজাক স্পট হওয়ার সাথে সাথে উইল আরনেটের কণ্ঠস্বর অভিনয়, এমন একটি কথা বলার ঘোড়া বাজানো যিনি একসময় হিট টিভি শোয়ের তারকা ছিলেন, কিন্তু এখন দুর্দান্ত ফিরে আসতে চান। আপনি এখনই নেটফ্লিক্সের পাঁচটি মরসুম ধরতে পারেন এবং ষষ্ঠ মরসুমটি চলছে।

3. Big Mouth

বয়ঃসন্ধির মধ্য দিয়ে যাওয়া কাউকে দৈত্যের মতো অনুভব করতে পারে তবে আপনার হরমোনগুলি যদি বাস্তবে এক হিসাবে প্রকাশ পায় তবে কী হবে? নিউ ইয়র্কে বসবাসরত সপ্তম-গ্রেডারের একদল বিগ মাউথ একটি অ্যানিমেটেড চেহারা যা তারা বয়ঃসন্ধির মধ্য দিয়ে যায় এবং এর সাথে আগত সমস্ত বিশ্রী পরিস্থিতি মোকাবেলা করে। সর্বোপরি, বাচ্চাদের হরমোন দানব (নিক ক্রোল এবং মায়া রুডল্ফ অভিনয় করেছেন), কাঁধে-দেবদূতের মতো চিত্র যা দেখা যায় এবং মূল চরিত্র অ্যান্ড্রু (জন মুলানী) এবং জেসি (জেসি ক্লিন) দ্বারা যন্ত্রণা দেয়।

বড় মুখ হ’ল বড় হওয়া, নিজের সম্পর্কে শেখা এবং এটিতে আরামদায়ক হওয়ার চেষ্টা about এটি একেবারে হাসিখুশি এবং best Netflix  সবচেয়ে মূল সিরিজ original

4. I Think You Should Leave

আমি মনে করি টিম রবিনসনের সাথে ত্যাগ করা উচিত একটি স্কেচ কমেডি শো অন্য কোনও মত নয়। রবিনসনের বিশেষ কৌতুক কণ্ঠটি অযৌক্তিক, কৌতুকপূর্ণ এবং এলোমেলো এবং এই মূল নেটফ্লিক্স শোয়ের জন্য তিনি যে পরিস্থিতি দেখেছেন তা ধারাবাহিকভাবে অবাক করা, বিভ্রান্তিকর এবং হাস্যকর। স্কেচগুলির মধ্যে একটি ব্যক্তি গাড়ি চালিয়ে একটি লোককে অন্তর্ভুক্ত করে “যদি আপনি শৃঙ্গী হন” তার ট্রাক সহকারে বাম্পার স্টিকার এবং শেষের দিকে কয়েকদিন ধরে সম্মান জানায়, বা একটি গাড়ী সংস্থার ফোকাস গ্রুপ যেখানে কোনও ব্যক্তি কীভাবে সত্যিই কেবল একটি চান তার বিষয়ে কথা বলা বন্ধ করবে না স্টিয়ারিং হুইলযুক্ত গাড়ি যা পড়ে না।

যদি এটি ভাল লাগে, বা কমপক্ষে আকর্ষণীয় হওয়ার মতো যথেষ্ট অদ্ভুত, অবশ্যই এই শোটি পরীক্ষা করে দেখুন – আপনি এতে আফসোস করবেন না।

5. Chilling Adventures of Sabrina

এখানে একটি কিশোর নাটক যা সত্যই কিশোর এবং প্রাপ্তবয়স্ক উভয়কেই ভয় দেখাতে পারে। এই আসল best Netflix সিরিজটি আর্কি কমিক্স চরিত্রের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এবং প্রযুক্তিগতভাবে হিট সিডাব্লু শো রিভারডেল হিসাবে একই “মহাবিশ্ব” তে সেট করা আছে (যার পুনরুত্থানগুলি নেটফ্লিক্সের জন্যও বড় হিট)। তবে এটি যেহেতু নেটফ্লিক্স মূল সিরিজ, তাই সাব্রিনার চিলিং অ্যাডভেঞ্চারগুলি এমন জায়গাগুলি যেতে পারে যেগুলি এমনকি সিডব্লিউ নেটওয়ার্কও স্পর্শ করতে পারে না।

কিরানন শিপকা শিরোনামের চরিত্রটি অভিনয় করেছেন, একটি কিশোরী জাদুকরী যারা এখনও তার নশ্বর বন্ধুদের সাথে ঝুলতে চায়, এমনকি শয়তান নিজেও তাকে নিজের বলে দাবি করতে চায়। এগুলি সবই খুব বিনোদনমূলক এবং বয়সের গল্পের একটি আকর্ষণীয় আগমন। প্রথম এবং দ্বিতীয় মরসুম, প্লাস ছুটির বিশেষ, নেটফ্লিক্সে এখন উপলভ্য।

6. Glow

মহিলাদের কুস্তি সম্পর্কে একটি কৌতুক-নাটক? অবশ্যই, কেন না। আপনি যখন খেলাধুলা, এমনকি ঠিক বিনোদন হিসাবে কুস্তির অনুরাগী নাও হতে পারেন তবে মূল নেটফ্লিক্স সিরিজ গ্লো আপনার মুখে একটি হাসি ফুটিয়ে তুলবে। এই শোটি রেস্লিংয়ের গর্জিয়াস লেডিজের কল্পিত বিশ্বের অনুসরণ করে, সত্যিকারের লীগ লীগ যাঁরা ১৯৮০ এর দশকে নিজস্ব টেলিভিশন শো করেছিলেন তারাই মহিলাদের নিয়ে গঠিত। এই সিরিজটি গ্লো এর নিজস্ব সংস্করণটি কেবল তার চরিত্রগুলি সম্পর্কে মজাদার গল্প বলার জন্যই নয় বরং কর্মক্ষেত্রে মহিলাদের বিষয়গুলির বিষয়ে আলোকপাত করার জন্য ব্যবহার করে। গ্লোয়ের প্রথম দুটি মরসুম নেটফ্লিক্সে রয়েছে এবং তৃতীয়টি আগস্ট 9, 2019-এ।

7. Altered Carbon

যে শ্রোতারা কিছু উচ্চ-ধারণা সায়েন্স-ফাই গল্প চান তাদের পরিবর্তিত কার্বনটি পরীক্ষা করা উচিত। রিচার্ড কে। মরগানের উপন্যাস অবলম্বনে এই মূল নেটফ্লিক্স সিরিজটি ভবিষ্যতে সেট করা হয়েছে যেখানে লোকেরা সেই উদ্দেশ্যে তাদের বর্ধিত নতুন দেহগুলিতে তাদের চেতনা স্থানান্তর করতে পারে। গল্পটি প্রচুর শীতল ফাই সেটিংস এবং ক্রিয়া সহ একটি হত্যার রহস্যের প্যাক করে এবং এটি টিভি, স্ট্রিমিং বা অন্য কোনওভাবে শোয়ের মতো লাগে না। আপনি এখন নেটফ্লিক্সে পরিবর্তিত কার্বনের প্রথম মরসুমটি পরীক্ষা করে দেখতে পারেন এবং অদূর ভবিষ্যতে দ্বিতীয় মরসুম আসছে।

8. Castlevania

কে বলেছে ভিডিও গেমের অভিযোজনগুলি সব খারাপ? হিট কোনামি অ্যাকশন গেমের ফ্র্যাঞ্চাইজি অবলম্বনে নির্মিত এই অ্যানিমেটেড সিরিজটি ভীষণ আনন্দদায়ক it

শো-র শিল্প শৈলীটি ঘনিষ্ঠভাবে জাপানি এনিমে সাদৃশ্যপূর্ণ, যদিও এটি পাওয়ার হাউস অ্যানিমেশন স্টুডিও দ্বারা টেক্সাসের অস্টিনে তৈরি হয়েছিল। এটি দেখতে সুন্দর এবং কিছু বুনো কর্মের দৃশ্য রয়েছে। কিছু চালাক লেখায় এবং একটি দুর্দান্ত ভয়েস কাস্ট যুক্ত করুন এবং এটি সমস্ত একটি বিনোদনমূলক মূল নেটফ্লিক্স সিরিজটিতে যুক্ত করে। ভবিষ্যতে তৃতীয় মরসুমটি নিয়ে এখন দুটি মরসুম দেখার জন্য উপলব্ধ

9. Nailed It

প্রচলিত টিভিতে এবং স্ট্রিমিং উভয়ই দেখার জন্য প্রচুর রিয়েলিটি প্রতিযোগিতা শো রয়েছে তবে তাদের কোনওটিই নেয়েলড ইটের মতো নয়। এই শোটি এমন তিনজন বেকারকে নিয়ে এসেছিল যারা পুরোপুরি সেরা নন (এবং এটি উদার হচ্ছে)। তাদের বেশ কিছু উন্নত চেহারার কেক, কাপকেক এবং অন্যান্য বেকিং কনফেকশন পুনরায় তৈরি করতে হবে এবং পরে তাদের বিচার করা হবে। ফলাফলগুলি কখনই তেমন ভাল লাগে না, তবে এই শোয়ের আবেদনটি শেষ পর্যন্ত এই বেকারদের প্রচেষ্টাতে আমাদের হাসিতে নয় (ঠিক আছে, আমরা তাদের প্রচেষ্টাটি কিছুটা হাসি) তবে এই শোতে প্রত্যেকে তাদের সর্বোচ্চ চেষ্টা করে তা শিখতে learning

পেরেছেন এটি ব্যর্থতার পক্ষে নয়, আপনার সেরা চেষ্টা করে। আমরা কোনও ইউনিকর্ন কেকটি পুনরায় তৈরি করার চেষ্টা করেও আমাদের কারও কাছেই এটি জিজ্ঞাসা করা যায়। আপনি এখনই নেটফ্লিক্সে এটি পেরেকের তিনটি মরসুম পরীক্ষা করতে পারেন।

10. Mystery Science Theater 3000

সর্বকালের অন্যতম মজাদার টিভি শোগুলির এই রিবুটটি (মূলটি কৌতুক সেন্ট্রাল এবং সায়েন্স-ফাইতে 10 মরসুমের বছর ধরে চলেছিল) মূল হিসাবে কিছুটা উপায়ে আরও ভাল না হলে ঠিক তেমন ভাল। প্রাথমিক ভিত্তি একই; একজন মানুষ অপহরণ করে এবং সত্যই, সত্যিই খারাপ (এবং বাস্তব) সিনেমাগুলি দেখতে বাধ্য হয়, যা এতে তিনি তার রোবট বন্ধুদের সাথে যোগ দেওয়ার বিষয়ে মন্তব্য করেন।

এমএসটি 3 কে (এটি যেমন এটি তার অনুরাগীরা জানেন) বেশিরভাগ কমেডি শোতে একটি মরসুমের তুলনায় ঘন্টাটিতে আরও মজাদার রসিকতা থাকে এবং আসুন এটির মুখোমুখি হই; স্টারক্র্যাশ এবং আটলান্টিক রিমের মতো সিনেমাগুলির মজা করা সর্বদা দুর্দান্ত। আপনি এখন নেটফ্লিক্সে নতুন এমএসটি 3 কে এর দুটি মরসুম ধরতে পারেন (এবং মূলটির কয়েকটি পর্ব রয়েছে যা আপনি এটিও পরীক্ষা করে দেখতে পারেন)।

11. Black Mirror

মূলত মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক চ্যানেল 4 এর জন্য তৈরি, best Netflix এখন প্রথম দুটি মরসুম অর্জন করেছে এবং এর পর থেকে সত্যিকারের এই গ্রাউন্ড ব্রেকিং স্কিফি নৃতত্ত্ব সিরিজের আরও পর্ব প্রকাশ করেছে। অনেকেই ব্ল্যাক মিররকে দ্য টোবলাইট জোনের সাথে তুলনা করেছেন, তবে এই শো আরও বেশি প্রসঙ্গযুক্ত বলে মনে হচ্ছে কারণ এটি প্রযুক্তি অগ্রগতির সাথে সম্পর্কিত যা আমাদের খুব নিকট ভবিষ্যতে প্রভাবিত করতে পারে। এটি “নোকডিভ” পর্বের সোশ্যাল মিডিয়া স্ট্যাটাস প্রাপ্তির ঝুঁকিগুলি আমাদের আসল জীবনকে প্রভাবিত করে এবং তাদের সুরক্ষার জন্য লোকেরা যেভাবে নিরীক্ষণ করে তা “আরকানগেল” এ খারাপ হতে পারে তা দেখায়।

পরবর্তী পড়ুন: নেটফ্লিক্সের সেরা 10 টি সিনেমা

আপনি এখন best Netflix ব্ল্যাক মিররের পাঁচটি মরসুম পরীক্ষা করতে পারেন, এছাড়াও ব্যান্ডার্সনচ নামে পরিচিত একটি সাম্প্রতিক বিশেষ যা প্রথম অ্যাডাল্ট নেটফ্লিক্স প্রোগ্রাম যা দর্শকদের গল্পটি বিভিন্ন পয়েন্টে কোথায় যাবে তা চয়ন করতে দেয়, যা শেষ পর্যন্ত বেশ কয়েকটি ভিন্নর একটি হতে পারে শেষা w শ।

নেটফ্লিক্সে দেখুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.