FIFA 19’s Twitch Prime Ultimate Team pack in Bangla

0
16 / 100 SEO Score

অ্যামাজন প্রাইম ডে ২019-এ প্রায় কোণার কাছাকাছি এবং উদযাপন করার জন্য, আমাজন টুইচ প্রাইম সদস্যদের একটি সীমিত সময়ের জন্য একটি ফ্রি Fifa 19 আলটিমেট টিম প্যাক অফার করছে।

ফিফার আল্টিমেট টিমের ‘ফিউটিইস’ লাইভ কন্টেন্ট প্রোগ্রামের সাথে সামঞ্জস্যপূর্ণ দুই মাসের ব্যবধানে অফারটি দুটি একচেটিয়া টুইচ প্রাইম প্যাক রয়েছে। প্যাকটি 8 আগস্ট পর্যন্ত দাবি করতে এবং একটি 86 ওভিআর বা ভাল প্লেয়ার প্লাস তিনটি বিরল সোনার প্লেয়ার আইটেম রয়েছে।

টুইচ প্রাইম একাউন্টের যে কেউ ফ্রি কন্টেন্টের জন্য যোগ্য, যখন আমাজন প্রাইম একাউন্টের সাথে যারা একক ভিডিও দেখতে না পেলে তাদের টুইচ অ্যাকাউন্টটি স্বয়ংক্রিয়ভাবে প্রধানমন্ত্রীকে আপগ্রেড করতে পারে – আপনাকে শুধুমাত্র আপনার আমাজন প্রাইম একাউন্টটি আপনার Twitch.tv এ সংযুক্ত করতে হবে। প্রোফাইল।

যাইহোক, প্রাথমিকভাবে এটি প্রদর্শিত হওয়ার চেয়ে প্রক্রিয়াটি আরও জটিল হতে পারে: এই কারণে আমরা আপনাকে পদক্ষেপের ধাপে ধাপে ধাপে নিয়ে যাওয়ার জন্য এই সহজ গাইডটিকে একত্রিত করেছি।

প্রথম জিনিস প্রথম, এই অফারটি কেবলমাত্র আমাজন প্রাইম এবং টুইচ প্রাইমের সাথে উপলব্ধ। আপনার যদি ইতোমধ্যে ব্যাগের মধ্যে টুইচ প্রাইম থাকে তবে এই পদক্ষেপ সম্পর্কে চিন্তা করবেন না, তবে আপনার যদি আমাজন প্রাইম থাকে এবং আপনার অ্যাকাউন্টটি কীভাবে বিনামূল্যে প্রধানমন্ত্রী আপগ্রেড করার জন্য টুইটারে লিঙ্ক করতে হয় তা জানতে চান তবে পড়ুন।

Twitch এ লগ ইন করুন অথবা আপনার ওয়েব ব্রাউজারের মাধ্যমে এখানে একটি টুইচ অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করুন। পরবর্তীতে, টুইচ প্রাইম পৃষ্ঠাতে যান এবং সাইন ইন হিট করুন। আপনার আমাজন প্রাইম একাউন্টে সাইন ইন করুন। এরপরে, উপরে উল্লেখিত টুইচ প্রাইম পৃষ্ঠাটির উপরের বামে যান এবং “লিঙ্ক টুইচ অ্যাকাউন্ট” নির্বাচন করুন। আপনার টুইচ অ্যাকাউন্টে সাইন ইন করুন (যদি আপনি ইতিমধ্যে না থাকেন) এবং নিশ্চিত করুন যে আপনি আপনার টুইচ এবং আমাজন অ্যাকাউন্ট লিঙ্ক করতে চান।

আপনার যদি আমাজন প্রাইম থাকে তবে টুইচটি স্বয়ংক্রিয়ভাবে এটি স্বীকৃত হবে এবং আপনার টুইচ অ্যাকাউন্টটি টুইচ প্রাইমে আপগ্রেড করুন।

Claim your content

পরবর্তীতে, টেইচ প্রাইমার ফিফা 19 লুট পৃষ্ঠাতে শিরোনাম। আপনি একটি “দাবি এখন” বিকল্প সঙ্গে টুইচ প্রাইম প্যাক দেখতে পাবেন। ছবিতে ক্লিক করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন। এই সম্ভবত আপনার Twitch এবং আমাজন অ্যাকাউন্টে লগিং মানে হবে।

যদি আপনি “সাইন-আপ” বলার একটি বার্তা পান, তবে প্যানিক করবেন না। এটি হতে পারে যে আপনি আপনার অ্যাকাউন্টগুলি যথাযথভাবে লিঙ্ক করে নিচ্ছেন না যাতে আপনার আমাজন এবং টুইচ অ্যাকাউন্টে সাইন ইন করতে পারেন তবে অ্যাকাউন্টগুলি লিঙ্ক করার বিকল্পটি অনুসরণ করুন এবং সমস্যাটিকে সংশোধন করা উচিত। প্রায় সেখানে

Sign into your EA Account

Sign into your EA Account

পরবর্তী, আপনার ইএ অ্যাকাউন্টে লগ ইন করার জন্য আপনাকে অনুরোধ করা হবে। যদি না হয় তবে টুইচ প্রাইম ফিফা 19 পৃষ্ঠায় প্রদর্শিত হওয়া “লিঙ্ক অ্যাকাউন্টগুলি লুট ব্যবহার করুন” বোতামটি অনুসরণ করুন। যদি আপনার কোন EA অ্যাকাউন্ট না থাকে তবে এখানে একটির জন্য সাইন আপ করুন।

আপনার ইএ একাউন্টে সাইন ইন করার পরে আপনি অবশেষে লুটের উপর ‘দাবি’ করতে সক্ষম হবেন। ইসস। যে অংশ সম্পন্ন। যারা অরিজিনে (পিসি) খেলেন তারা এখন খেলাটিতে লুট অ্যাক্সেস করতে সক্ষম হবেন। কিন্তু কনসোল ব্যবহারকারীদের আরেকটি পদক্ষেপ আছে।

Linking your console to EA account

Linking your console to EA account

আপনি যদি Xbox One বা PlayStation 4 এ খেলছেন তবে আপনার কাছে আরেকটি পদক্ষেপ নিতে হবে: আপনার PSN বা Xbox Live আপনার EA অ্যাকাউন্টের সাথে সংযুক্ত কিনা তা নিশ্চিত করুন।

এই খেলাটি স্বয়ংক্রিয়ভাবে ঘটেছে যখন আপনি প্রথম ফিফা 19 এ সাইন ইন করেছিলেন, কারণ গেমটি আপনাকে সাইন ইন / সাইন আপ করতে সাইন ইন করতে বলেছে। যদি না হয় তবে আপনার ইএ অ্যাকাউন্টে লগ ইন করতে কোনও প্রম্পট অনুসরণ করুন। আপনি যে অ্যাকাউন্টটিতে সাইন ইন করেছেন সেটিই আপনার টুইচ একাউন্টে লিঙ্কযুক্ত তা নিশ্চিত করুন।

Access content in game

খেলা শুরু করার পরে, ফিফা আল্টিমেট টিম মোড নির্বাচন করুন। আপনি যদি ফিফা আল্টিমেট টিমতে নতুন হন তবে আপনাকে মোডের নতুন ব্যবহারকারী প্রবাহের মধ্য দিয়ে যেতে বলা হবে। একবার আপনি আল্টিমেট টিম হোম পৃষ্ঠাতে থাকলে, স্টোরটিতে যান এবং তারপরে ‘আমার প্যাকগুলি’ নির্বাচন করুন। আপনার টুইচ প্রাইম প্যাকটি ‘আমার প্যাকস’ বিভাগে উপলব্ধ হওয়া উচিত।

Things worth noting

Things worth noting

 

এই বিনামূল্যে সামগ্রী দাবি করার আগে কিছু গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখবেন:

সব প্ল্যাটফর্মের উপর উপলব্ধ
টুইচ প্রাইম প্যাকটি Xbox One, PS4 এবং PC এ উপলব্ধ।

বিজ্ঞাপন

শুধুমাত্র একবার দাবি করা যেতে পারে
এই অফার শুধুমাত্র একক ইএ একাউন্টে প্রয়োগ করা যেতে পারে, এবং শুধুমাত্র একটি প্ল্যাটফর্মে। আপনার লিঙ্কযুক্ত EA একাউন্টে লগ ইন করা প্রথম প্লাটফর্মটিতে সামগ্রীটি উপলব্ধ হবে তাই এটি নিশ্চিত করুন যে এটিতে আপনি এটি চান।

চিরতরে তোমার
এমনকি আপনি যদি আপনার আমাজন প্রাইম / টুইচ প্রাইম অ্যাকাউন্টটি বাতিল করেন তবে আপনি এখনও সামগ্রীটি অ্যাক্সেস করতে সক্ষম হবেন তবে আপনি আপনার সাবস্ক্রিপশনটি পুনরায় সক্রিয় না হওয়া পর্যন্ত ভবিষ্যতের অফারগুলি দাবি করতে পারবেন না।

অঞ্চল-সেট
বিষয়বস্তু চীন, ভারত, এবং নিষিদ্ধ অঞ্চল পাওয়া যায় না।