New Fitbit Versa on the way with built-in Amazon Alexa in bangla

0
67 / 100 SEO Score

Fitbit  অবশ্যই পর্দার আড়ালে একটি নতুন ভার্সা প্রোডাক্টটিতে কাজ করছে (সম্ভাব্যভাবে ফিটব্যাট ভার্সা 2) যদিও এ বছরের শুরুতে ভার্সা লাইট প্রকাশের পর থেকে এটি কোনও নতুন ভার্সা ঘড়ি সম্পর্কে কথা বলেনি। যাইহোক, আজকের আগে পোস্ট করা লিকার ইভান ব্লাসের (@ লেভেলিক্স) চিত্রগুলির জন্য ধন্যবাদ, আমাদের পরবর্তী ফিবিট ভার্সা কী অফার করবে সে সম্পর্কে আমাদের ধারণা থাকতে পারে।

ব্লাস একটি সংকলিত ছবিটি টুইট করেছিলেন যা তিনি ফিটবিতের পরবর্তী “ভার্সা-ক্লাস” স্মার্টওয়াচকে বলেছিলেন, সম্ভবত ভার্সা ২। স্মার্টওয়াচটি আগের ভার্সা ঘড়ির সাথে অনেক মিল এবং বিশেষত ভার্সা লাইটকে ধন্যবাদ জানায় ডান পাশের বোতামের অনুপস্থিতি।

অত্যন্ত বাম দিকে রেন্ডারটি পরামর্শ দেয় এটি কমপক্ষে একটি আকর্ষণীয় নতুন সংযোজন নিয়ে আসবে যদিও: বিল্ট ইন ইন অ্যামাজন আলেক্সা সমর্থন।আপনি স্যামসাংয়ের গ্যালাক্সি ওয়াচের মতো ঘড়িতে এবং মোবোভুই এবং ফসিলের মতো নির্দিষ্ট পোশাক ওএস ঘড়ির উপর ডিজিটাল সহায়ক খুঁজে পেতে পারেন। এটি ব্যবহারকারীদের তাদের ক্যালেন্ডারটি সাজানোর অনুমতি দেয় এবং স্মার্টফোনে ভয়েস সহকারীর মতো প্রশ্ন জিজ্ঞাসা করে। যদি নতুন Fitbit  ভার্সায় অ্যামাজন অ্যালেক্সা অন্তর্ভুক্ত থাকে তবে এটিই প্রথমবার হবে যে অ্যামাজনের ডিজিটাল সহকারীটিকে ফিটবিত ডিভাইসে তৈরি করা হবে, যদিও ফিটবিতের মধ্যে ইতিমধ্যে ডাউনলোডযোগ্য অ্যালেক্সার দক্ষতা রয়েছে।

এটি নতুন Fitbit  ভার্সাটি মাইক্রোফোন নিয়ে আসার পরামর্শ দেয় যা কোনও ভার্সা ঘড়ির আগে ছিল না। এটি ভয়েস কলগুলির মতো আরও বেশি কার্যকারিতারও অনুমতি দিতে পারে।

ইমেজগুলিতে দেখা দুটি বোনা ব্যান্ড, ইতিমধ্যে, এটি ভার্সা বর্ণালীটির প্রিমিয়ামের শেষে হবে বলে প্রস্তাব দেয়।Fitbit  তের কাছে বর্তমানে ভার্সা, ভার্সা বিশেষ সংস্করণ এবং ভার্সা লাইট – তিনটি ভার্সা মডেল রয়েছে তবে বোনা ঘড়ির ব্যান্ডগুলি কেবল প্রিমিয়াম বিশেষ সংস্করণ মডেলের জন্য উপলব্ধ (এটির দাম প্রায় 250 ডলার)।

এই ধারণায় আরও শংসাপত্র যোগ করা হল Fitbit  গতকাল ঘোষিত কিউ 2 2019 উপার্জন। এটি ভার্সা লাইট বিক্রয় প্রত্যাশার চেয়ে দুর্বল প্রকাশ পেয়েছে তবে উন্নত গড় দামের দামের সাথে নতুন পণ্যগুলির দিকে ইঙ্গিত দেয়।

আমি সন্দেহ করি যে পরবর্তী ভার্সা ঘড়িটি সত্যই উচ্চতর প্রান্তে থাকবে তবে 2019 এর শেষের আগেই ফিটবিতের আয় বাড়ানোর জন্য এটি কয়েকটি সার্থক উন্নতির চেয়ে বেশি কিছু দেখাতে পারে।

আপনি যদি আমাদের আসল Fitbit  ভার্সা পর্যালোচনাটি দেখতে চান – এবং কেন আপনাকে “ইতিমধ্যে একটি কিনে দেওয়ার জন্য” অনুরোধ করেছিলেন তা খুঁজে বের করুন – লিঙ্কটি হিট করুন।