Home Smartphone We asked, you told us: Unsurprisingly, the best Galaxy S10 model in...

We asked, you told us: Unsurprisingly, the best Galaxy S10 model in bangla

0

অ্যান্ড্রয়েড Galaxy S10 কর্তৃপক্ষের কিছু খুব আগ্রহী পাঠক রয়েছে। এজন্য আমরা প্রায়শই নির্দিষ্ট কিছু বিষয়ে আপনার মতামতের জন্য আপনার কাছে ফিরে যাই  আজ আমরা আপনাদের কাছে সেই বিষয় নিয়ে আলোচনা করব চলুন তাহলে শুরু করা যাক ।

গত সপ্তাহে, আমরা আপনাকে 2019 এর প্রথমার্ধে প্রকাশিত আপনার প্রিয় স্মার্টফোনটি চয়ন করতে বলেছিলাম We আমরা তিনটি Galaxy S10মডেল – Galaxy S10 , এস 10 প্লাস এবং এস 10e – একই নির্বাচনের জন্য বান্ডিল করেছি। কারও অবাক না হয়ে, আপনি সকলেই আপনার প্রিয় হিসাবে গ্যালাক্সি এস 10 লাইনটি বেছে নিয়েছেন।

তবে তিনটির মধ্যে সেরা ফোনটি কী? এটি কি সর্বাধিক প্রান্তের গ্যালাক্সি এস 10 প্লাস, রোডের মধ্যবর্তী অফ গ্যালাক্সি এস 10, বা সাশ্রয়ী মূল্যের, ছোট গ্যালাক্সি এস 10? আমাদের কাছে এখন সেই উত্তর আছে।

Reader’s Choice: Which Galaxy S10 model is your favorite?

Results

ওয়েবসাইট এবং টুইটারের মোট ভোটের প্রায় 5,700 এর মধ্যে সুস্পষ্ট বিজয়ী হলেন স্যামসাং গ্যালাক্সি এস 10 প্লাস যার 2,800 এর বেশি ভোট রয়েছে। এটি আশ্চর্য হওয়ার মতো হওয়া উচিত নয় – গ্যালাক্সি এস 10 প্লাসের বাজারে কয়েকটি সেরা চশমা রয়েছে, তার সাথে একটি তারার নকশা এবং একটি বহুমুখী ক্যামেরা সেটআপ রয়েছে।

দ্বিতীয় স্থানে রয়েছে Galaxy S10  ই, মাত্র 1,500 টির বেশি ভোট পেয়ে। এটি সম্ভবত তার মানটির কারণে দ্বিতীয় স্থানে এসেছিল (এটি অন্য দুটি এস 10 এর তুলনায় কয়েকশো ডলার কম) এবং এর অনেক বেশি পরিচালনযোগ্য ফর্ম ফ্যাক্টর রয়েছে।

স্ট্যান্ডার্ড Galaxy S10  (a.k.a. মাঝারি শিশু) মাত্র 1,300 এর বেশি ভোট নিয়ে শেষ হয়েছে। গ্যালাক্সি এস 10 খারাপ ফোন বলে এক সেকেন্ডের জন্য ভাববেন না। এটা ঠিক… শেষ অবধি কাউকে আসতে হয়েছিল

Noteworthy comments

গত সপ্তাহের জরিপ থেকে কিছু সেরা মন্তব্য এখানে দেওয়া হয়েছে যাতে তারা কেন যেভাবে ভোট দিয়েছিল তা ব্যাখ্যা করে:

আমি আমার এস 10 পছন্দ করি তবে আমার পুরানো এইচটিসির মতো এটিও দ্বৈত স্টেরিও স্পিকার তৈরি করতে চেয়েছিল। তাহলে আমি এটিকে আরও ভালবাসব।

যদি আমাকে একটি বাছাই করতে হয় তবে আমি এস 10 এর সাথে যাব। আমার বড় স্ক্রিনের প্রয়োজন নেই, আরও ভাল ক্যামেরার দরকার নেই, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট পাঠক এবং আমি আর পাই না, এবং বাঁকা স্ক্রিনগুলি আমাকে ভয় দেখায়। যাইহোক, আমি তাদের 3 টির সাথে আমার সবচেয়ে বড় সমস্যাটি হ’ল পিছনের নাম। স্যামসাং। আমাকে সম্পূর্ণ পাস করার জন্য এটি একা যথেষ্ট।

আমি ফ্ল্যাট স্ক্রিন ভালবাসি! অবশ্যই S10e।

আমার পছন্দটি অবশ্যই আমার এস 10 +। নিজের জন্য সুপার ফাস্ট, ডিসপ্লে, ক্যামেরা এবং ব্যাটারি, এর চেয়ে ভাল কিছু নেই। এটি বছরের সেরা ফোনে আমার ভোট পেয়েছে!

এস 10 ই, এটি কমপ্যাক্ট, মজার রং রয়েছে এবং আমার জন্য কাজটি করে।

সবাই এই সপ্তাহের জন্য। সর্বদা হিসাবে, ভোট দেওয়ার জন্য ধন্যবাদ, মন্তব্যের জন্য ধন্যবাদ, এবং নীচের ফলাফলগুলি সম্পর্কে আপনি কী ভেবেছিলেন তা আমাদের জানাতে ভুলবেন না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.