Home Technology Google Assistant now reads and replies to messages from more apps than...

Google Assistant now reads and replies to messages from more apps than ever in bangla

0

Google Assistant  দীর্ঘ সময়ের জন্য, আপনি যদি গুগল সহকারী আপনার আগত বার্তাগুলি পড়তে শুনতে চেয়েছিলেন আজ আমরা সেই বিষয় নিয়ে আলোচনা করব চলুন তাহলে শুরু করা যাক  এবং সেই বার্তাগুলির জবাব দিতে আপনার ভয়েস ব্যবহার করেন – এটি করার জন্য আপনাকে খুব অল্প পরিমাণে অ্যাপ্লিকেশন ব্যবহার করা দরকার। এর মধ্যে গুগলের নিজস্ব বার্তা এবং Hangouts উদাহরণস্বরূপ অন্তর্ভুক্ত।

তবে এখন, Google Assistant  মনে হচ্ছে সমর্থিত অ্যাপগুলির সংখ্যাটি বিস্ফোরিত হয়েছে। অ্যান্ড্রয়েড পুলিশ হিসাবে প্রথম চিহ্নিত হিসাবে, পরীক্ষার বিষয়টি নিশ্চিত করে যে গুগল সহকারী এখন তৃতীয় পক্ষের এসএমএস অ্যাপ্লিকেশন যেমন পালস এসএমএস এবং সেইসাথে হোয়াটসঅ্যাপ, স্ল্যাক, টেলিগ্রাম ইত্যাদির মতো ইন্টারনেট ভিত্তিক চ্যাট অ্যাপগুলি থেকে বার্তাগুলি পড়তে এবং জবাব দিতে পারে Some Google Assistant  সাথে সাফল্যেরও খবর জানাচ্ছে।

  • এটি সম্ভব কিছু লোকেরা কিছুক্ষণের জন্য বিভিন্ন অ্যাপ্লিকেশনের সাথে এই সংহতকরণটি দেখেছেন, তবে মনে হয় অনেক লোক এখন কেবল বৈশিষ্ট্যটি দেখছেন।
  • গুগল সহকারী আপনার প্রিয় অ্যাপ্লিকেশন থেকে Google Assistant  বার্তাগুলি পড়তে এবং উত্তর দিতে পারে কিনা তা দেখার জন্য এই পদক্ষেপগুলি অনুসরণ করুন (অতিরিক্ত সহায়তার জন্য স্ক্রিনশটগুলি পরামর্শ করুন):
  • আপনার পছন্দের অ্যাপ থেকে কোনও বার্তা আসার অপেক্ষা করুন বা সম্ভব হলে নিজেকে একটি পরীক্ষা বার্তা প্রেরণ করুন।
  • “আরে গুগল” বা আপনি যে কোনও পদ্ধতি পছন্দ করেন তা বলে আপনার ফোনে Google Assistant খুলুন। তারপরে বলুন, “আমার বার্তা পড়ুন “
  • আপনি যদি এর আগে কখনও না করেন তবে গুগল বিজ্ঞপ্তিগুলি পড়ার জন্য আপনার অনুমতি চাইবে। পপ-আপের “ঠিক আছে” ক্লিক করুন (আপনি যদি এটি আগে করে থাকেন তবে step ধাপে যান)।
  • সেটিংসের বিজ্ঞপ্তি অ্যাক্সেস বিভাগে, গুগল স্যুইচটি “চালু করুন” এ টগল করুন। পপ-আপটিতে “অনুমতি দিন” চাপুন।
  • এখন বলুন, আরে গুগল, আমার বার্তা পড়ুন। এবার সহকারী খুলবে।
  • সহকারী আপনাকে প্রথম বার্তাটি দেখিয়ে দেবে এবং আপনাকে জিজ্ঞাসা করবে যে আপনি এটি জোরে জোরে পড়তে চান। এটি কোন অ্যাপ থেকে এসেছে তাও আপনাকে জানাবে।
  • আপনি হয় গুগলকে বার্তাটির জবাব দিতে এবং আপনি যা বলতে চান তা বলতে বা ম্যানুয়ালি এটি টাইপ করতে পারেন।
  • আপনার কাজ শেষ হয়ে গেলে, আপনি সহকারীকে বার্তা প্রেরণ করতে পারেন। অন্য কোনও বার্তা থাকলে, সহকারী প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করবে।

আপনি যদি এখনই এই বৈশিষ্ট্যটি দেখছেন তবে নীচের মন্তব্যে এটি কোন অ্যাপের সাথে কাজ করে তা আমাদের জানান। আপনি যদি কোনও অ্যাপ্লিকেশনটিতে সংহতকরণ না দেখছেন তবে আমাদের তাও জানুন যাতে আমরা একটি তালিকাও পেতে পারি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.