Home Tips And Tricks 5G iPhones, 16-inch MacBook Pro, and Q3 earnings report in bangla

5G iPhones, 16-inch MacBook Pro, and Q3 earnings report in bangla

0

5G iPhones এই সপ্তাহে অ্যাপলের সবচেয়ে বড় সংবাদ হ’ল সংস্থার আয়ের প্রতিবেদন  আজ আমরা সেই বিষয় নিয়ে কথা বলব, চলুন তাহল শুরু করা যাক। এই প্রতিবেদনের সম্মেলনের আহ্বানের সময়, অ্যাপল কার্ড কখন পাওয়া যাবে (খুব শীঘ্রই), কিছু ম্যাক প্রো উত্পাদনের লক্ষ্য (মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি করা হয়েছে) এবং আরও অনেক কিছু সহ তথ্যের কয়েকটি নতুন টিডবিট বাদ দেওয়া হয়েছিল। আমরা ২০২০ আইফোন সম্পর্কে কিছু গুজব শুনেছিলাম এবং কোনটি সম্ভবত 5G iPhones  জি সংযোগ স্থাপন করবে।

সর্বশেষ সর্বশেষের জন্য নীচে অ্যাপল নিউজ রাউন্ডআপ দেখুন!

5G iPhones The top Apple news stories of the past week:

  • অ্যাপল 5G iPhones আর সিরির কথোপকথনগুলি শুনবে না: গুগল, অ্যাপল এবং অ্যামাজন সকলেই এমন প্রতিটি মানুষকে নিযুক্ত করে যারা প্রতিটি সংস্থার ভার্চুয়াল সহায়কগুলির সাথে আপনার কথোপকথন শোনায়, লোকেরা বেশ বিচলিত হয়ে পড়েছিল। অ্যাপল এখন অনুশীলন বন্ধ করে দিয়েছে এবং গুগলও (অন্তত সাজানো)।
  • ২০২০ আইফোনগুলি 5G-এর জন্য প্রস্তুত থাকতে পারে: বিশ্লেষক মিং-চি কুও-এর মতে, অ্যাপল খবরের পূর্বাভাসের ক্ষেত্রে সাধারণত মারা যান – 2020 আইফোনগুলি সমস্ত 5 জি প্রস্তুত থাকবে। এর অর্থ এমনকি “বাজেট” মডেল, আইফোন “আর” সিরিজের 5 জি থাকবে। মজাদার!
  • একটি 16 ইঞ্চি ম্যাকবুক প্রো সেপ্টেম্বরে নেমে যেতে পারে: একটি নতুন গুজব থেকে জানা গেছে যে অ্যাপল একটি 15 ইঞ্চি ম্যাকবুক প্রো-র শরীরে 16 ইঞ্চি ডিসপ্লে ক্র্যাম করবে। এই ল্যাপটপটি 2019 আইফোনের পাশাপাশি সেপ্টেম্বরে অবতরণ করতে পারে।
  • অ্যাপল এখনও উন্মাদ পরিমাণে অর্থ উপার্জন করছে: অ্যাপল তার ত্রৈমাসিক আয়ের কলটি পরিচালনা করেছে এবং বিনিয়োগকারীদের জানিয়েছে যে সংস্থাটির তৃতীয় অর্থবছরের (a.k.a. Q2 2019) চলাকালীন সময়ে $ 53.8 বিলিয়ন ডলার আয় এবং $ 10.0 বিলিয়ন এর ত্রৈমাসিক মুনাফা অর্জন করেছে। এটি কোম্পানির ইতিহাসের সেরা কিউ 3।
  • আগস্টে অ্যাপল কার্ড আসছে: পূর্বে উল্লিখিত উপার্জনের কল চলাকালীন অ্যাপল সিইও টিম কুক আগস্টে অ্যাপল কার্ড – সংস্থাটির শারীরিক ক্রেডিট কার্ড নামবে বলে এই সংবাদটি ফেলেছিলেন।
  • অ্যাপল ঘরে বসে ম্যাক প্রো তৈরির প্রত্যাশা করেছে: শেষ অবধি, আয়ের কল চলাকালীন কুক আরও উল্লেখ করেছিলেন যে সংস্থাটি এখানে যুক্তরাষ্ট্রে ম্যাক প্রো কম্পিউটার তৈরি করা চালিয়ে যেতে চায়। ট্রাম্প প্রশাসনের প্রস্তাবিত চীনা পণ্যের উপর প্রস্তাবিত শুল্কের কারণে এটি সম্ভবত।
  • অ্যাপলের স্মার্টফোন 5G iPhones বাজারের শেয়ারের ড্রপ: যদিও এটি অ্যাপলের পক্ষে সমস্ত ভাল খবর ছিল না। সংস্থাটি তার বিশ্বব্যাপী স্মার্টফোন বাজারের শেয়ারে উল্লেখযোগ্য পরিমাণ হ্রাস পেয়েছে – যতটা 11 শতাংশ। আইফোন কি সমস্যায় আছে?
  • এআর টিম কিছু নতুন নেতৃত্ব পাচ্ছে: যদিও আমরা সর্বশেষে শুনেছি যে অ্যাপল মূলত একটি এআর / ভিআর পরিধানযোগ্য হেডসেটের জন্য তার পরিকল্পনাগুলি সজ্জিত করেছিল, দেখে মনে হচ্ছে এটি তেমনটি নয়। পরিবর্তে, এটি “বাগ শিকারী” টিপিতে জিনিস ফিরিয়ে আনতে সবেমাত্র দলে স্থানান্তরিত হয়েছে appears
  • আইফোন থ্রটলিংয়ের বিষয়টি মনে আছে? এটি ফিরে এসেছে: আইফোনের ইচ্ছাকৃত থ্রোটলিংয়ের জন্য 18 জনের একটি নতুন গ্রুপ অ্যাপলের বিরুদ্ধে ক্লাস-অ্যাকশন মামলা করছে। এই সমস্যাটি কিছু সময়ের জন্য “ব্যাটারিগেট” নামে পরিচিত ছিল।

Thinking about making the switch?

আপনি যদি বর্তমানে অ্যাপল ব্যবহারকারী হিসাবে অ্যান্ড্রয়েডে স্যুইচ করার কথা ভাবছেন তবে আমাদের একাধিক নিবন্ধ এবং গাইড রয়েছে যা আপনাকে সেই প্রক্রিয়াটিতে সহায়তা করতে পারে। এটি দেখে মনে হলেও, আইওএস থেকে অ্যান্ড্রয়েডে সরানো আগের চেয়ে সহজ এবং আইওএসের অনেকগুলি পরিষেবা এবং সিস্টেমে অ্যান্ড্রয়েডে সমান বা এমনকি একই সমতুল্য রয়েছে।

শুরু করার সেরা জায়গাটি হল আমাদের আইফোন থেকে অ্যান্ড্রয়েডে কীভাবে স্যুইচ করতে হবে সে সম্পর্কে আমাদের গাইড হবে, যা সমস্ত মৌলিক বিষয়গুলিতে যায়। আমাদের আরও নির্দিষ্ট গাইড রয়েছে যেমন আইফোন থেকে অ্যান্ড্রয়েডে কীভাবে আপনার ক্যালেন্ডার স্থানান্তর করতে হয়। আমাদের কাছে এমন অ্যাপ্লিকেশন গাইড রয়েছে যা আপনাকে আইওএস স্ট্যাপলগুলির সর্বোত্তম বিকল্পগুলি দেবে, যেমন অ্যান্ড্রয়েডে ফেসটাইমের সেরা বিকল্পগুলির তালিকা।

আপনি যদি আপনার আইফোন প্রতিস্থাপনের জন্য একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড ডিভাইস সন্ধান করছেন তবে এখনই উপলভ্য সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তালিকার সাথে পরামর্শ করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.