Home Technology Netflix in August 2019 – Mindhunter Season 2 and more in bangla

Netflix in August 2019 – Mindhunter Season 2 and more in bangla

0

আগস্ট এসে গেছে, এবং ঠিক Netflix পাওয়া নতুন নতুন সিনেমা এবং টিভি শোগুলির সাথে নেটফ্লিক্সে নতুন এবং প্রত্যাবর্তনযোগ্য ক্লাসিক চলচ্চিত্র এবং টিভিগুলির সর্বশেষ রুরডাউন। জুলাইয়ের স্ট্র্যাঞ্জার থিংসের তৃতীয় মরসুমের মুক্তির তুলনায় এই মাসে স্ট্রিমিং পরিষেবা থেকে তেমন বড় কিছু আসেনি, আগস্টের সময় প্রচুর নতুন সামগ্রী খুঁজে পাওয়া দরকার  আজ আমরা তা নিয়ে আমাদের আজকের আলোচনা চলুন তাহলে শুরু করি।

আগস্ট 2019 এর জন্য Netflix নতুন এবং আসল সংযোজনের কয়েকটি হাইলাইটগুলি এখানে দেখুন, এরপরে এই মাসে স্ট্রিমিং পরিষেবাটিতে নতুন শো এবং চলচ্চিত্রগুলির সম্পূর্ণ তালিকা এবং সেই সাথে আগস্টে Netflix কী ছেড়ে চলেছে।

August 16 – Mindhunter (Season 2)

Netflixমাইন্ডহান্টারের প্রথম মরসুমটি চালু করার প্রায় দুই বছর হয়ে গেছে, তবে পরিচালক এবং নির্বাহী নির্মাতা ডেভিড ফিনচারের এই প্রশংসিত অপরাধের নাটক অবশেষে আগস্টে নয় পর্বের দ্বিতীয় মরসুমে ফিরছে। সিরিজটি এখনও এফবিআইয়ের আচরণবিজ্ঞান বিজ্ঞান ইউনিটের প্রথম দিনগুলিতে কেন্দ্র করে, যারা তাদের চিন্তাভাবনা শিখে সিরিয়াল কিলারদের ধরার চেষ্টা করে। দ্বিতীয় মরসুমে নিউইয়র্ক সিটিতে স্যাম অফ হত্যাকাণ্ডের পাশাপাশি ১৯ 1970০-এর দশকের শেষের দিকে এবং ১৯৮০-এর দশকের গোড়ার দিকে আটলান্টা শিশু হত্যাকান্ডের পাশাপাশি দলটি দেখবে। চার্লস ম্যানসন মাইন্ডহান্টার 2 মরসুমেও কিছু সময় উপস্থিত হওয়ার কথা রয়েছে।

August 20 – The Dark Crystal: Age of Resistance (Season 1)

প্রয়াত জিম হেনসন ১৯৮২ সালে দ্য ডার্ক ক্রিস্টাল মুভিটি পরিচালনা ও প্রকাশ করেছিলেন এবং ফ্যান্টাসি ফিল্মটি মুপেটস স্রষ্টার পক্ষে আরও বিশাল এক ঝাঁপকে উপস্থাপন করেছে, এর চরিত্র হিসাবে আরও উন্নত পুতুল রয়েছে। ছবিটি মুক্তির পর থেকে একটি কাল্ট তৈরি করেছে এবং শেষ পর্যন্ত আমরা Netflix এর  মাধ্যমে একটি নতুন ডার্ক ক্রিস্টাল টিভি সিরিজ পাচ্ছি। এলিফ-এর মতো গেল্ফলিংস অশুভ অন্ধকার স্কেকসিস রেসকে পরাস্ত করার চেষ্টা করার সাথে সিরিজের কাহিনীটি চলচ্চিত্রটির আগে ঘটেছিল। শোতে একটি অল-স্টার ভয়েস কাস্ট রয়েছে যার মধ্যে প্রধান চরিত্রে রয়েছেন তারোন ইজারটন, গেলফ্লিং রিয়ান। ভয়েস কাস্টের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছে সাইমন পেগ, হেলেনা বনহাম কার্টার, আউকওয়াফিনা, অ্যান্ডি সামবার্গ, সিগর্নি ওয়েভার এবং মার্ক হ্যামিল।

August 9 – GLOW (Season 3)

দ্য গর্জিয়াস লেডিজ অফ রেসলিং ফিরে এসেছে। এমি-মনোনীত কৌতুকের তৃতীয় মরসুমে আবারও সেই দশকের দশকের আসল অল-লেডিজ প্রো রেসলিং টিভি শোতে অংশ নেওয়া মহিলাদের কল্পিত শোষণকে কেন্দ্র করে। এই মরসুমে, GLOW লাস ভেগাসে স্থানান্তরিত হয়েছে, এবং গীনা ডেভিস বেশ কয়েকটি পর্বে অভিনেতাদের সাথে ভেগাস হোটেলের বিনোদন পরিচালক হিসাবে যোগদান করেছেন যেখানে এখন GLOW তার টিভি সিরিজটি চিত্রায়ন করছে।

August 23 – 13 Reasons Why  (Season 3)

বিতর্কিত কিশোর নাটকটি 23 আগস্ট নেটফ্লিক্সে তার তৃতীয় আসরের জন্য ফিরে আসবে। এটিই প্রথম মরসুমে অভিনেতা ক্যাথরিন ল্যাংফোর্ডের হান্না চরিত্রটি প্রদর্শিত হবে না, যিনি শোয়ের শুরুতে আত্মহত্যা করেছিলেন এবং সিরিজের প্রথম দুটি মরসুমের কেন্দ্রীয় চরিত্র ছিলেন। তৃতীয় মরসুমে কিশোর-কিশোরীদের বাকি castালগুলি মরসুম 2 এর সমাপ্তির পরে নিয়ে কাজ করবে এবং কোনও ফুটবল খেলোয়াড় নিখোঁজ হওয়ার পরে তাদের উচ্চ বিদ্যালয়ে একটি নতুন পরিস্থিতির মুখোমুখি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.