Samsung might bring back its Active line of smartphones in bangla

0
13 / 100 SEO Score

অ্যান্ড্রয়েড শিরোনামের সাম্প্রতিক ফাঁস অনুসারে, Samsung  তার সরল স্মার্টফোনগুলির সাদামাটা শিরোনাম স্যামসাং গ্যালাক্সি অ্যাক্টিভ সহ অসাধারণ স্মার্টফোনের সক্রিয় লাইনটি ফিরিয়ে আনবে সেই বিষয় নিয়ে আমরা আলোচনা করব, তাহলে চলুন শুরু করা যাক ।

পূর্ববর্তী অ্যাক্টিভ Samsung স্মার্টফোনগুলির বিপরীতে, Samsung গ্যালাক্সি অ্যাক্টিভ কোনও Samsung গ্যালাক্সি এস ফ্ল্যাগশিপের উপর ভিত্তি করে তৈরি হবে না। তার মানে ফোনটি Samsung গ্যালাক্সি এস 10, গ্যালাক্সি এস 10 প্লাস বা গ্যালাক্সি এস 10 এর কোনও কড়া সংস্করণ হবে না। এটি অবশ্যই উপরের ফাঁস হওয়া চিত্রটিতে প্রদর্শিত হবে, যা প্রদর্শনের নীচে তিনটি শারীরিক বোতাম এবং প্রদর্শনের চারপাশে বড় আকারের বেজেল দেখায়।

কৌতূহলজনকভাবে, ফাঁস রেন্ডারটি ফেব্রুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সময় পাওয়া অসম্পূর্ণ Samsung  স্মার্টফোনটির অনুরূপ। ফাঁস স্পেসিফিকেশনগুলির মধ্যে 2,540 x 1,440 রেজোলিউশন সহ একটি 5.2-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, একটি 8 এমপি সেলফি ক্যামেরা, 12.2 এমপি প্রাথমিক ক্যামেরা, একটি রিয়ার-মাউন্টড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্যামসুসের ইন-হাউস এক্সিনস 9610 প্রসেসর, একটি 4,500 এমএএইচ ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড 8.1 ওরিও অন্তর্ভুক্ত রয়েছে।

আরও পড়ুন: হ্যান্ডস অন: স্যামসং গ্যালাক্সি ট্যাব এস 6 সত্যিই দুর্দান্ত এবং সত্যিই ব্যয়বহুল

গুজব থাকা Samsung  গ্যালাক্সি অ্যাক্টিভটি খবরে-বাতিল হওয়া Samsung গ্যালাক্সি এস 9 অ্যাকটিভের পুনরায় উদ্দেশ্যমূলক সংস্করণ হওয়ার কথা রয়েছে। সেই আলাপটিকে ব্যাক আপ করা হল Samsung গ্যালাক্সি এস 9 থেকে আসা সেলফি এবং প্রাথমিক ক্যামেরা। মিড-রেঞ্জের এক্সিনোস 9610 প্রসেসরের অর্থ গ্যালাক্সি অ্যাক্টিভের চিত্রের মান গ্যালাক্সি এস 9 এর মতো ভাল হবে না।

আমরা কখন Samsung গ্যালাক্সি অ্যাকটিভের আশা করতে পারি, সেই প্রতিবেদনটি 9 ই আগস্টের প্রবর্তনটি করেছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে এটিএন্ডটি ফোনটি বহন করবে। এটিএন্ডটি পূর্বে শেষ ফ্ল্যাগশিপ অ্যাক্টিভ স্মার্টফোন গ্যালাক্সি এস 8 অ্যাকটিভের মাধ্যমে গ্যালাক্সি এস 4 অ্যাকটিভ বহন করেছিল।

জনসাধারণের কাছে বিপণনের পরিবর্তে Samsung গ্যালাক্সি অ্যাক্টিভের লক্ষ্য অন্যান্য সংস্থাগুলির পাশাপাশি আগুন এবং পুলিশ বিভাগকে লক্ষ্য করা হয়েছিল। এর অর্থ এই নয় যে নিয়মিত লোকেরা ফোনটি কিনতে পারবেন না, তবে এটি অ্যান্ড টি জনসাধারণের কাছে এটিকে ধাক্কা দেবে বলে আশা করবেন না।

এটি এক অসমর্থিত প্রতিবেদন, সুতরাং লবণের এক দানা দিয়ে এটি নিন। এটি বলেছিল, Samsung  গ্যালাক্সি অ্যাক্টিভ আপনার জন্য থাকলে আমাদের মন্তব্যগুলিতে জানতে দিন।