Samsung eyeing Galaxy Note 10, A series success in wake of earnings slump in bangla

0
20 / 100 SEO Score

Samsung  তার কিউ 2 2019 উপার্জন ঘোষণা করেছে, অপারেটিং লাভগুলিতে বছরে 55.6 শতাংশ হ্রাস প্রকাশ করে। স্যামসুং গতকাল প্রকাশিত প্রতিবেদনে সংস্থাটি জানিয়েছে যে বছরের দ্বিতীয়ার্ধে এর লাভ বাড়িয়ে তুলতে তারা গ্যালাক্সি নোট 10, গ্যালাক্সি ভাঁজ এবং গ্যালাক্সি এ সিরিজের দিকে তাকিয়ে রয়েছে  সেই বিষয়টি আমরা আপনাদের কে জানাতে চাই তাই চলুন তাহলে শুরু করা যাক।

Samsung  য়ের অপারেটিং মুনাফা ২০১২-এ প্রকাশিত ১৪.৮7 ট্রিলিয়ন ওনের (.5 12.58 বিলিয়ন ডলার) তুলনায় 6.60 ট্রিলিয়ন ওন (.6 5.6 বিলিয়ন) এ at.60০ ট্রিলিয়ন ওন ($ ৫..6 বিলিয়ন ডলার) এ এসেছিল Samsung

এটি একটি উল্লেখযোগ্য ড্রপ, যার মূলত স্যামসাং দায়ী, “স্মৃতি চিপ বাজারে দুর্বলতা এবং দাম হ্রাস পেয়েছে।” প্রসঙ্গত, সংস্থার চিপ ব্যবসাটি সাধারণত তার ভোক্তা ইলেকট্রনিক্স বিভাগের দ্বিগুণ হয়ে থাকে।

Samsung  শক্তিশালী সামগ্রিক চালান সত্ত্বেও “ফ্ল্যাগশিপ মডেলগুলির ধীর বিক্রয় এবং বিপণন ব্যয় বৃদ্ধি করেছে” বলেও উল্লেখ করেছে। এর গ্যালাক্সি ভাঁজ মুক্তির স্থগিতকরণ, যা মূলত Q2 এর জন্য নির্ধারিত ছিল, তার রাজস্বকেও ক্ষতি করতে পারে (যদিও সংস্থাটি এর নির্দেশনায় এটি প্রস্তাব দেয়নি)।

Samsung  য়ের আয় তার পরিচালন মুনাফার চেয়ে চার শতাংশ কমে যাওয়ার চেয়ে সামান্য হ্রাস পেয়েছে। স্যামসাং গত প্রান্তিকে ৫.1.১৩ ট্রিলিয়ন ওন (.5 47.53 বিলিয়ন ডলার) আয় করেছে, যা ২০১২ এর Q2 2018 সালের 58.48 ট্রিলিয়ন ওন (.5 49.51) উপার্জনের তুলনায়।

What’s Samsung’s outlook for the rest of 2019?

Samsung  অর্থনৈতিক ও বাণিজ্য “অনিশ্চয়তা” পূর্বাভাস দিয়েছে – সম্ভবত এটি জাপান / দক্ষিণ কোরিয়া বাণিজ্য পরিস্থিতিকে বোঝায় – পুরো 2019 এর পুরো অংশ জুড়ে তার ব্যবসায়ের বেশ কয়েকটি ক্ষেত্রকে প্রভাবিত করে This বছর। তবে, এমন একটি অঞ্চল যেখানে স্যামসুং বছরের বাকি সময়গুলি সম্পর্কে বেশি আশাবাদী নতুন স্মার্টফোন প্রকাশের সাথে।

“তৃতীয় প্রান্তিকে, স্যামসুং নতুন উদ্ভাবনী পণ্যগুলির সফল লঞ্চ – গ্যালাক্সি নোট 10 এবং গ্যালাক্সি ভাঁজগুলিতে মনোনিবেশ করবে,” স্যামসাং তার প্রতিবেদনে বলেছে। “এটি নতুন বাজারে নেতৃত্ব দেওয়ার জন্য 5 জি স্মার্টফোন লাইনআপকে বাড়িয়ে তুলবে এবং দ্বিতীয়ার্ধে আরও বেশি প্রতিযোগিতামূলক একটি সিরিজের মডেলগুলি বাজারের স্মার্টফোন বিক্রিতে চলমান ইতিবাচক গতি বাড়ানোর জন্য প্রবর্তন করবে।”

দ্য ইনভেস্টর এর মতে, গ্যালাক্সি নোট 10 বিক্রয় গ্যালাক্সি নোট 9 এর চেয়েও ছাড়িয়ে যাবে বলে স্যামসুও বিশ্বাস করে।

স্যামসাং কিউ 2 2019-এ শিপমেন্টের মাধ্যমে বৃহত্তম স্মার্টফোন বিক্রেতার হিসাবে দাঁড়িয়েছে, তবে গ্যালাক্সি নোট 10 এবং বিশেষত গ্যালাক্সি ফোল্ডের বিক্রি কোনওভাবেই গ্যারান্টিযুক্ত নয়। স্যামসুং এখন পর্যন্ত প্রায় $ 2000 ডলারের সর্বাধিক ব্যয়বহুল স্মার্টফোন তৈরি করেছে গ্যালাক্সি ভাঁজ, উচ্চতর মানের মিডরেঞ্জ অ্যান্ড্রয়েডের সাম্প্রতিক প্রবাহের সাথে প্রতিযোগিতা করার জন্য সম্ভাব্য 1000 ডলার + গ্যালাক্সি নোট 10 লড়াই করতে পারে।

এগুলি সম্পর্কে আরও জানতে চান? লিঙ্কটিতে আমাদের সেরা ফ্ল্যাগশিপ খুনিদের কভারেজের দিকে এগিয়ে যান।