Looking for an ethical smartphone? Fairphone 3 is on the horizon in bangla

0
20 / 100 SEO Score

smartphone কেনার অর্থ প্রায়শই এর অর্থ হল যে আপনি কোনওরকম অনৈতিক চর্চাকে সমর্থন করছেন, এটি বিরোধী খনিজ, পরিবেশগত ধ্বংস বা স্কেচ লেবার অনুশীলনগুলিই হোক। ফেয়ারফোন এই প্রবণতাটি মোকাবিলা করতে চেয়েছিল, যেহেতু সংস্থাটি দুটি নৈতিক স্মার্টফোন দিয়েছে সেই বিষয় নিয়ে আমরা আলোচনা করব, চলুন তাহলে আমরা শুরু করি।

এখন, smartphone  ফেয়ারফোন 3 এর জন্য একটি তালিকা ব্লুটুথ এসআইজি ওয়েবসাইটে পপ আপ হয়েছে। নাম এবং ব্লুটুথ 5 ক্ষমতা নিশ্চিত করার পাশাপাশি, তালিকা যদিও আমাদের অন্য কিছু বলে না।

ফেয়ারফোন 2 বাজারে আসার পরে তিন বছর পেরিয়ে গেছে এবং এতে একটি স্ন্যাপড্রাগন 801 চিপসেট, 2 জিবি র‌্যাম, 32 গিগাবাইট প্রসারিত স্টোরেজ, 5 ইঞ্চির 1080 পি এলসিডি স্ক্রিন এবং একটি 2,420 এমএএইচ অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে pack অন্যান্য ফেয়ারফোন 2 স্পেসে একটি 12 এমপি চ / 2.2 প্রধান ক্যামেরা, 5 এমপি সেলফি শ্যুটার এবং ডুয়াল-সিম সমর্থন অন্তর্ভুক্ত রয়েছে।

smartphone  What to expect from new phone?

smartphone  ফেয়ারফোন 2 লঞ্চের সময় € 525 ($ 579) এর জন্য বিক্রি হয়েছিল, যা তখন প্রায় দুই বছর পুরানো চিপসেটের জন্য বেশ মোটা পরিমাণ। এটি ব্যাটারি এবং ক্যামেরাগুলির মতো অন্যান্য ক্ষেত্রে হতাশাজনক চশমা সহ কোনও ডিভাইসের জন্য বরং একটি বড় পরিমাণ sum তবে আবার, আপনি গ্যালাক্সি এস 10 বা হুয়াওয়ে পি 30 প্রো এর মতো একটি সুপারফোনের চেয়ে নৈতিকভাবে উত্পাদিত ডিভাইসের জন্য অর্থ প্রদান করছেন।

পড়ুন: সেরা মিডিয়াটেক ফোন (জুলাই 2019) | ব্যাংকটি ভাঙবে না এমন সেরা হাই-এন্ড ফোন

smartphone  ফেয়ারফোন 2 এর পক্ষে আরেকটি বিষয় হ’ল এটি মেরামত করা সহজ ছিল, কারণ এটি আইফিক্সিত থেকে দশটি রেটিংয়ের মধ্যে দশটি করে। আসলে, মেরামত ওয়েবসাইট থেকে নিখুঁত স্কোর অর্জন করা এটি কেবলমাত্র একমাত্র ফোন।

ফেয়ারফোন 3 এর লক্ষ্য অর্জনের জন্য পুরানো এবং / অথবা সস্তার অংশগুলি ব্যবহার করে যদি একইরকম দৃষ্টিভঙ্গি গ্রহণ করে তবে অবাক হবেন না। অন্য কথায়, আমি এখানে স্ন্যাপড্রাগন 855 চিপসেট বা ট্রিপল রিয়ার ক্যামেরা আশা করব না। তবে আশা করা যায় যে নতুন ফোনটি মেরামতযোগ্য অংশগুলি সরবরাহ করবে।

ফেয়ারফোন অ্যান্ড্রয়েডsmartphone  কর্তৃপক্ষকে নিশ্চিত করেছে যে এটি আরও বিশদ না জানিয়েই একটি নতুন ডিভাইসে কাজ করছে। আপনি কি ফেয়ারফোন 3 বা সাধারণভাবে একটি নৈতিক smartphone  কিনবেন? আমাদের মন্তব্য জানাতে!

নেক্সট: 7 বার গুগল পিক্সেল ফোনগুলির সাথে বক্ররেখার পিছনে ছিল