12 things you need to know in tech today in bangla

0
21 / 100 SEO Score

tech ডিজিআইটি ডেইলি নিউজলেটারের মাধ্যমে, 1 আগস্ট, বৃহস্পতিবার, এখানে আপনার প্রতিদিনের প্রযুক্তি ডাইজেস্ট! আপনি এটি আগস্টে করেছেন। তুমি এটি করেছিলে আমরা আজ সেই প্রযুক্তি নিয়ে কথা বলব, চলুন তাহলে  শুরু করা যাক !

যেতে যেতে শুনুন! ডিজি ডেইলি হ’ল একটি পডকাস্টও যা প্রতিদিন প্রতিদিন বেলা ১:০০ টা অবধি পাওয়া যায়, তবে আপনি আপনার পডকাস্টগুলি শোনেন বা হোস্ট অ্যাডাম দাউদে যোগদানের জন্য আরও ডিজিটি / পডকাস্টে যান।

1. Samsung Galaxy Tab S6 tech kinda makes tablets interesting?

অ্যাপল আইপ্যাড প্রতিযোগীরা অনেক বা ভাল ছিল না।

tech যখন আপনি খুব সস্তা এবং খুব গড় অ্যান্ড্রয়েড ট্যাবলেটগুলি ব্যবহার করেন যা আপনি নেটফ্লিক্সটি দেখতে এবং আবহাওয়া পরীক্ষা করতে পারেন, পিক্সেল স্লেটের মতো নতুন প্রিমিয়াম প্রতিযোগীরা এসেছিল এবং চলেছিল, যখন আইপ্যাড চালিয়ে যায়।

স্যামসুং যদিও ছাড়েনি, কারণ এটি সবেমাত্র একটি নতুন প্রিমিয়াম ট্যাবলেট স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস 6 ঘোষণা করেছে। এমনকি ট্যাব এস 6 দেখতে খুব ভাল লাগছে, এমনকি এটি কোনও স্পর্শ ব্যয়বহুল। একবার দেখা যাক.

স্পেস, দাম, প্রাপ্যতা:

সংক্ষিপ্ত সংস্করণ: ট্যাব এস 6 হ’ল একটি নতুন ট্যাবলেট হওয়া উচিত: সুন্দর স্যামসং স্পর্শ সহ পাতলা, হালকা এবং দ্রুত।

দীর্ঘতর সংস্করণ: ট্যাব এস 6 নতুন স্ন্যাপড্রাগন 855 প্রসেসরটিকে স্পোর্ট করে এবং এটি 10.5 ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে দেয়।

6 বা 8 জিবি র‌্যাম, 128 বা 256 জিবি প্রসারিত স্টোরেজ এবং একটি 7,040 এমএএইচ ব্যাটারি।

কলম স্পিকারগুলি, প্লাস এস বাক্সে বাক্সে চৌম্বকীয় খাঁজ সহ কলমটি ধরে রাখুন।

যদিও কোনও হেডফোন জ্যাক নেই।

স্যামসুং ডেক্স ডিভাইসটিকে ডেস্কটপ পিসির আরও অনেক অভিজ্ঞতায় পরিণত করে।

একটি অতিরিক্ত কীবোর্ড কভারও রয়েছে।

মূল্য নির্ধারণ করা সস্তা নয়: এটি $ 650 থেকে শুরু হয় এবং এটি কীবোর্ডের কভার ছাড়াই। আপনি যদি এটি চান, যা ডিভাইসটিকে একটি সত্য উত্পাদনশীলতা ওয়ার্কহাউসে রূপান্তরিত করে, আপনার আরও অতিরিক্ত 180 ডলার ব্যয় করতে হবে, আরও র‌্যাম এবং স্টোরেজ করার আগে গ্র্যান্ডস টোটালটি 830 ডলারে আনতে হবে।

প্রাক-অর্ডারগুলি শুক্রবার, 23 আগস্ট থেকে শুরু হয়, যখন পুরো খুচরা উপলভ্যতা শুক্রবার, 6 সেপ্টেম্বর থেকে শুরু হয় – এখানে স্যামসাংয়ের আরও লিঙ্ক।

কোনও কারণে এলটিই সংস্করণ পাওয়া যাবে বছরের শেষের দিকে।

প্রাথমিক পর্যালোচনা:

স্যামসুং এটিকে সামান্য ধোঁকায় ছেড়ে দিয়েছে এবং অনেক জায়গাতেই সময়মতো হাত মিলাতে পারে নি – সুতরাং রায় এখন পর্যন্ত “এটি ট্যাবলেট গেমটিকে আবার আকর্ষণীয় করে তোলে” এর মধ্যে সীমাবদ্ধ রয়েছে কারণ এটি একটি প্রিমিয়াম ডিভাইস।

কর্মক্ষমতা, ইউটিলিটি এবং অনিবার্যভাবে আমরা এটি 9000-পাউন্ড গরিলা, আইপ্যাড – এয়ার, বা প্রো এর সাথে কতটা ভাল তুলনা করে তা সম্পর্কে জানি না।

আইপ্যাড এয়ারটি $ 499 থেকে শুরু হয়, প্রোটি 99 799 হয়, যদিও বেশিরভাগ লোকেরা পেন্সিল (129 ডলার) এবং / অথবা কীবোর্ড (179 ডলার) যুক্ত করার কথা বিবেচনা করবেন। সরাসরি দামে, গ্যালাক্সি ট্যাব এস 6 সস্তা।

সম্পূর্ণ পর্যালোচনা এক বা দু’সপ্তাহের মধ্যেই বেরিয়ে আসা উচিত।

২. tech গুগল অ্যান্ড্রয়েড, 10 দিনের ফ্রি ট্রায়াল (অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষ) উভয় গেম এবং প্রিমিয়াম অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি নতুন প্লে পাস সাবস্ক্রিপশন পরিষেবাটির পরীক্ষা করছে।

৩. এছাড়াও, অ্যাপ্লিকেশন, গেমস, চলচ্চিত্র এবং আরও অনেক কিছুতে (অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষ) গুগল প্লে স্টোর ডিলের সাথে গুগলের গ্রীষ্মকালীন ডিলগুলি এখানে রয়েছে tech ।

৪. আসুস এত তাড়াতাড়ি এতগুলি আরওজি ফোন 2 বিক্রি করেছে যাতে ক্ষমা চাইতে হয়েছিল (অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষ)।

৫. গুগল তার পিক্সেল ফোনগুলি (অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষ) দিয়ে বক্ররেখার পিছনে ছিল times বার।

  1. tech একটি পাখির ভাড়া স্কুটার সহ এক মাস: বাইকের চেয়েও খারাপ (দ্য ভার্জ)। এছাড়াও, Lyft দুটি অগ্নিকাণ্ডের পরে এসএফ অফলাইনে তার সাইকেলগুলি নিয়েছে (সান ফ্রান্সিসকো পরীক্ষক)।

Inst. ইনস্টাবিচ: প্লাস-ওয়াস (আটলান্টিক) সহ 500 “শীর্ষ নির্মাতাদের” জন্য ইনস্টাগ্রাম দ্বারা হোস্ট করা একটি এক্সক্লুসিভ, আমন্ত্রিত-বার্ষিক পার্টি। প্রথমবারের মতো, প্রেসকে সেই জায়গায় আমন্ত্রিত করা হয়েছিল যেখানে সবাই প্রভাবশালী।

৮. পডকাস্টগুলিতে স্পটিফাইয়ের বড় বাজি অর্থ প্রদান শুরু হচ্ছে (দ্য ভার্জ)। এটি কারণ আপনি সকলেই স্পটিফায় ডিজি ডেইলি পডকাস্ট শুনছেন, আমার ধারণা? এখানে একটি লিঙ্ক!

৯. মাইক্রোসফ্ট অস্ট্রেলিয়া থেকে ম্যাকেনজি বুক নামে ওরফে “ম্যাক বুক” নামে একটি লোককে পেয়েছিল। তিনি নতুন ম্যাক বনাম পিসি বিজ্ঞাপনগুলিতে রয়েছেন এবং বিশ্বাস করেন বা না করেন তিনি মাইক্রোসফ্ট সারফেস ল্যাপটপ (ইউটিউব) পছন্দ করেন।

10.লাইটসেইল 2 মহাকাশযান সফলভাবে “আলোর দ্বারা উড়ান” (গ্রহেরআর.অর্গ) প্রদর্শিত করে।

১১. tech “ওহে আমার শ্বর নকল চাঁদের নাম দিয়ে এটি বন্ধ করুন’ কী এমন কিছু নয় ’(গিজমোডো)। এটি নীল চাঁদ, তারপরে সুপার মুন দিয়ে শুরু হয়েছিল এবং তারপরে এটি সুপার রক্তের নেকড়ে চাঁদে পরিণত হয়েছিল এবং এখন এটি পুরোপুরি নিয়ন্ত্রণের বাইরে।

  1. কোন টিভি শোতে সেরা পাইলট পর্ব রয়েছে? (R / askreddit)