Here’s how to unlock your Vodafone UK phone in bangla

0
67 / 100 SEO Score

Vodafone এ নেটওয়ার্ক ক্যারিয়ার থেকে ফোন পাওয়ার অনেক সুবিধা রয়েছে। শুরু করার জন্য, আপনাকে ফোনটি কোথায় কিনতে হবে তা নির্ধারণ করতে হবে না। আরও গুরুত্বপূর্ণ, মাসিক কিস্তি পরিকল্পনা আপনাকে ব্যাংকটি না ভেঙে সর্বশেষতম ফ্ল্যাশশিপে আপনার হাত পেতে দেয়। দুর্ভাগ্যক্রমে, কোনও ক্যারিয়ার থেকে কেনা ডিভাইসগুলি সাধারণত সেই নির্দিষ্ট নেটওয়ার্কে লক হয়ে থাকে। ভাগ্যক্রমে, এই ফোনগুলি আনলক করা তুলনামূলকভাবে দ্রুত এবং বেদনাদায়ক। আপনি যদি নিজের ভোডাফোন ইউ.কে. ফোনটি আনলক করতে চান তবে কীভাবে তা এখানে করতে পারবেন তা নিয়ে থাকছে আমাদের আজকের আলোচনা চলুন তাহলে শুরু করা যাক!

Can any Vodafone phone be unlocked?

Vodafone সুসংবাদটি হ’ল যে কোনও ভোডাফোন যুক্তরাষ্ট্রের গ্রাহক তাদের ফোন আনলক করতে পারবেন। আসলে, আপনি কিছু ক্ষেত্রে ইতিমধ্যে আপনার ডিভাইসটিকে আনলক করতে পারেন।

কেস কিনা তা যাচাই করার সহজতম উপায় হ’ল অন্য নেটওয়ার্ক থেকে সিম কার্ড ব্যবহার করা। ফোনটি যদি কোনও সংযোগ স্থাপন করতে সক্ষম হয় তবে তা আনলক করা থাকে। যদি তা না হয় তবে আপনাকে একটি নেটওয়ার্ক আনলক কোড (এনইউসি) প্রবেশ করতে বলা হবে। একে নেটওয়ার্ক আনলক পিন (এনইউপি) বা নেটওয়ার্ক নিয়ন্ত্রণ কী (এনসিকে )ও বলা যেতে পারে।

How to unlock your Vodafone U.K. phone

এনইউসি পেতে, আপনাকে যা করতে হবে তা হ’ল নেটওয়ার্ক আনলক কোড অনুরোধ ফর্মটি পূরণ করুন। তবে, আপনি যে পরিকল্পনা করছেন তার ধরণের উপর নির্ভর করে কিছু শর্তাদি আপনাকে প্রথমে পূরণ করতে হবে।

Pay monthly

Vodafone আপনাকে নিশ্চিত করতে হবে যে কমপক্ষে তিনটি মাসিক বিল পরিশোধ করা হয়েছে।

নিশ্চিত হয়ে নিন যে সেখানে কোনও ভারসাম্য নেই।

আপনি যে ফোনটি কমপক্ষে 30 দিনের জন্য আনলক করতে চান তার সাথে বর্তমান সিম (ফোনের সাথে যুক্ত বর্তমান ফোন নম্বর) ব্যবহার করা উচিত।

ফোনটি হারিয়ে যাওয়া বা চুরি হওয়া রিপোর্ট করা উচিত নয়।

আপনি যদি গত 12 মাসে তিন বা ততোধিক NUC চেয়েছিলেন তবে আপনার অনুরোধ অস্বীকার করা হবে।

Pay as you go or VOXI plans

আপনি যে ফোনটি কমপক্ষে 30 দিনের জন্য আনলক করতে চান তার সাথে বর্তমান সিম (বর্তমান ফোন নম্বর) ব্যবহার করা উচিত।

ফোনটি হারিয়ে যাওয়া বা চুরি হওয়া রিপোর্ট করা উচিত নয়।

আপনি যদি গত 12 মাসে তিন বা ততোধিক NUC চেয়েছিলেন তবে আপনার অনুরোধ অস্বীকার করা হবে।

Small business account

আপনি যে ফোনটি কমপক্ষে 30 দিনের জন্য আনলক করতে চান তার সাথে বর্তমান সিম (বর্তমান ফোন নম্বর) ব্যবহার করা উচিত।

ফোনটি হারিয়ে যাওয়া বা চুরি হওয়া রিপোর্ট করা উচিত নয়।

আপনি যদি গত 12 মাসে তিন বা ততোধিক NUC চেয়েছিলেন তবে আপনার অনুরোধ অস্বীকার করা হবে।

মনে রাখবেন যে যদি আপনার ফোনটি একটি বৃহত ব্যবসায়িক অ্যাকাউন্টের সাথে সংযুক্ত থাকে তবে আপনি NUC অনুরোধ ফর্মটি ব্যবহার করতে পারবেন না। পরিবর্তে আপনাকে আপনার অ্যাকাউন্ট পরিচালকের সাথে যোগাযোগ করতে হবে।

How long does it take and how much does it cost

একবার আপনি ফর্মটি জমা দেওয়ার পরে, নেটওয়ার্ক আনলক কোডটি পেতে আপনার 10 দিন পর্যন্ত সময় লাগতে পারে। কোডটি পাওয়ার জন্য ভোডাফোনের ফোন প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করা দরকার থাকলে এটি বেশিরভাগ ক্ষেত্রে ঘটে। যদি তা না হয় তবে 48 ঘন্টা হিসাবে আপনি কোডটি পেতে পারেন receive

যতক্ষণ আপনি উপরে বর্ণিত সমস্ত শর্ত পূরণ করেন ততক্ষণ আপনার ফোন আনলক করা বিনামূল্যে is

Other useful information to remember

ফর্মটি পূরণ করার সময়, আপনার অ্যাকাউন্টের তথ্য এবং আপনি যে ডিভাইসটি আনলক করতে চান তার আইএমইআই কোড সরবরাহ করতে হবে। আইএমইআই নম্বর খুঁজতে * # 06 # * ডায়াল করুন। বিকল্পভাবে, আপনি সেটিংস> ডিভাইস সম্পর্কে> স্থিতি> আইএমইআই তথ্যতে যেতে পারেন (ফোনের উপর নির্ভর করে পদক্ষেপগুলি কিছুটা পৃথক হতে পারে)।

আপনি এখানে আপনার ডিভাইসে NUC কীভাবে প্রবেশ করবেন সে সম্পর্কে ফোন-নির্দিষ্ট নির্দেশিকা গাইড পেতে পারেন।

আপনার প্রাপ্ত নেটওয়ার্ক আনলক কোডটি কেবলমাত্র সেই ডিভাইসের জন্য কাজ করবে যা আপনি তথ্য সরবরাহ করেছেন।

মনে রাখবেন যে আনলক কোডটি সফলভাবে প্রবেশের জন্য আপনার সীমিত প্রচেষ্টা রয়েছে। নিশ্চিত হয়ে নিন যে আপনি তথ্যটি সঠিকভাবে প্রবেশ করছেন এবং মনে রাখবেন যে এনইউসিগুলি কেস সংবেদনশীল।

How to unlock a second-hand Vodafone phone

আপনি যদি কোনও ডিভাইস দ্বিতীয় হাতে কিনে থাকেন বা কোনও পরিবারের সদস্যের দ্বারা একটি দেওয়া হয়ে থাকে, তবে সবচেয়ে সহজ বিকল্পটি হ’ল এটিকে প্রথমে ডিভাইসটি আনলক করা। তারা ডিভাইস পরিবর্তন করেছে বা ভোডাফোন ছেড়ে গেছে কিনা তাতে কিছু যায় আসে না। তাদের এখনও একটি নেটওয়ার্ক আনলক কোড পেতে সক্ষম হওয়া উচিত।

আপনি যদি কোনও তৃতীয় পক্ষের স্টোর থেকে ফোনটি কিনে থাকেন তবে ভোডাফোনের যাচাই করে তা নিশ্চিত করতে হবে যে ফোনটি আসলে আপনার to এটির সর্বাধিক উত্তম উপায় হ’ল আপনি সিম চলার সাথে সাথে পেটি পান এবং এটি 30 দিনের জন্য ব্যবহার করেন। তারপরে আপনি এনইউসি অনুরোধ ফর্মটি জমা দিতে পারেন।

Vodafone মার্কিন যুক্তরাষ্ট্রের ফোনটি কীভাবে আনলক করবেন সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা এটাই! নীচে আরও মার্কিন কন্টেন্ট পরীক্ষা করে নেওয়ার বিষয়ে নিশ্চিত হন।