Xiaomi phone could wirelessly charge other phones and accessories in bangla

0
65 / 100 SEO Score

আমরা গত বছর Xiaomi  মেট 20 প্রোতে প্রথমবারের মতো বিপরীত ওয়্যারলেস চার্জিং দেখেছি, যাতে আপনি অন্যান্য ডিভাইসগুলি চার্জ করতে পারবেন যা ওয়্যারলেস চার্জিং সমর্থন করে। স্যামসুং এর পরে গ্যালাক্সি এস 10 সিরিজে এই বৈশিষ্ট্যটি যুক্ত করেছে এবং দেখে মনে হচ্ছে যে ফাংশনটি বাস্তবায়নের পাশেই শিয়াওমি থাকতে পারে তা নিয়ে থাকছে আমাদের আজকের আলোচনা চলুন তাহলে শুরু করা যাক।

Xiaomi  এক্সডিএ-বিকাশকারীরা জানিয়েছে যে বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের উল্লেখগুলি সর্বশেষতম এমআইইউআই চীন বিটাতে উপস্থিত হয়েছিল। এটি পরামর্শ দেয় যে শিওমি খুব শীঘ্রই আসন্ন স্মার্টফোনে ফিচারটি বাস্তবায়নের পরিকল্পনা করছে।

রেফারেন্সগুলি আরও প্রকাশ করে যে রিভার্স Xiaomi  ওয়্যারলেস চার্জিং অক্ষম হয়ে যাবে যদি চার্জটি 90 সেকেন্ডের মধ্যে শুরু না হয়। এটি প্রতিদ্বন্দ্বী সমাধানগুলির মতো, যা ব্যাটারির জীবন বাঁচাতে স্বয়ংক্রিয়ভাবে বিপরীত চার্জিং অক্ষম করে।

এক্সডিএ পরামর্শ দেয় যে মি মিক্স 4 বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের সম্ভাব্য প্রার্থী – এমআই মিক্স সাধারণত বছরের দ্বিতীয়ার্ধে Xiaomi  ফ্ল্যাগশিপ।

সম্পাদকের ছবি

2019 সালে ওয়্যারলেস চার্জিং ক্ষমতা সহ সেরা ফোন

আপনার বন্ধুর ফোন চার্জ করা ছাড়াও বৈশিষ্ট্যটি আপনাকে দ্রুত সমর্থনযোগ্য গ্যাজেটগুলি যেমন ইয়ারবড এবং স্মার্টওয়াচগুলি চার্জ করতে দেয়। কিন্তু মেট 20 প্রো এর বাস্তবায়ন অত্যন্ত ধীর চার্জিং গতির দ্বারা বাধাগ্রস্থ হয়েছিল, তাই আপনি কয়েক মিনিটের জন্য তারযুক্ত সংযোগ বা ডেডিকেটেড চার্জিং প্যাডের মাধ্যমে চার্জ করা থেকে ভাল। আশা করি, Xiaomi প্রযুক্তিটি Xiaomi র চেয়ে স্যামসাংয়ের সাথে বেশি মিল রয়েছে।

আপনি কি এর আগে বিপরীত ওয়্যারলেস চার্জিং ব্যবহার করেছেন? নীচে মন্তব্য বিভাগে আমাদের আপনার মতামত দিন!